জুভেন্টাস ছাড়তে চাননি হিগুয়াইন

  গ্যাজেত্তো দেল স্পোর্ট ২০ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হিগুয়েইন,

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে জুভেন্টাসের চুক্তি হওয়ার পর ইচ্ছার বিরুদ্ধে ক্লাব ছাড়তে হয়েছে গনজালো হিগুয়াইনকে। তুরিনের ক্লাবটির প্রতি কোনো ক্ষোভ নেই এই আর্জেন্টাইন স্ট্রাইকারের। নাপোলি থেকে ২০১৬ সালে নয় কোটি ইউরো ট্রান্সফার ফি’তে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন হিগুয়াইন। ক্লাবটির হয়ে দুই মৌসুমে সেরি-এ লিগে ৪০ গোল করেন তিনি। তবে চ্যাম্পিয়ন্স লিগে দলকে সাফল্য এনে দিতে ব্যর্থ হন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়।

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফি’তে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনাল্ডোকে দলে টানে জুভেন্টাস। তাতে শক্তি আরও বাড়ে দলটির আক্রমণভাগের। পর্তুগিজ ফরোয়ার্ডের আগমনে জুভেন্টাসে অতিরিক্ত হয়ে পড়েন হিগুয়াইন। অনিচ্ছা সত্ত্বেও ধারে মিলানে নাম লেখাতে হয় তাকে।

‘আমার অনুভূতি ভালোবাসার। জুভেন্টাস আমার সঙ্গে ভালো ব্যবহার করেছে। সতীর্থ ও সমর্থকরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আমাকে চলে যেতে বলা হয়নি। হয়তো আমি বুঝতে পেরেছিলাম, কিছু একটায় ফাটল ধরেছে। এরপর তারা রোনাল্ডোকে দলে নেয়। দল ছাড়ার সিদ্ধান্ত আমার ছিল না। জুভেন্টাসের জন্য আমি আমার সবটুকু দিয়েছি। বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিশ্চিয়ানো আসার পর তারা আমাকে বলে, আমি থাকতে পারব না। তারা সমাধান খুঁজে বের করার চেষ্টা করেছিল। মিলানই ছিল সেরা সমাধান।’

অবশ্য এসি মিলানে জীবনটা উপভোগ করছেন হিগুয়াইন। রোববার সেরি-এ লিগে তার দল চিরপ্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের মুখোমুখি হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×