‘মেসি-রোনাল্ডোর উত্তরসূরি নেইমার-এমবাপ্পে’

  ওয়েবসাইট ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির মুখোমুখি হওয়ার আগে ফরাসি জায়ান্টের দুই তারকা ফরোয়ার্ড নেইমার ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন নাপোলির কোচ কার্লো আন্সেলোত্তি। ইতালীয় কোচ মনে করেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির পর বিশ্ব ফুটবলে এ দু’জন রাজত্ব করবেন।

আজ চ্যাম্পিয়ন্স লিগের সি-গ্রুপের ম্যাচে নাপোলির মাঠে বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে ম্যাচ। পিএসজির মাঠে প্রথম লেগের ম্যাচ ২-২ গোলে ড্র হয়েছিল। সি-গ্রুপে গুরুত্বপূর্ণ এই ম্যাচে পিএসজির চেয়ে এক পয়েন্টে এগিয়ে থেকে মাঠে নামবে ইতালির ক্লাবটি। এ বছরের ব্যালন ডি’অরের লড়াইয়ে অন্যতম ফেভারিট এমবাপ্পে। আর ২০০৭ সালে ব্রাজিলিয়ান ফুটবলার কাকার পর রোনাল্ডো ও মেসি ছাড়া এবারই প্রথম অন্য কারও বর্ষসেরার পুরস্কারটি জয়ের সম্ভাবনা জেগেছে।

তবে এবার ফরাসি ফরোয়ার্ড যদি জিততে না-ও পারেন, ভবিষ্যতে একসময় পুরস্কারটি এমবাপ্পে অবশ্যই জিতবেন বলে বিশ্বাস আন্সেলোত্তির। ‘সব পুরস্কার জেতা এই চ্যাম্পিয়নদের (রোনাল্ডো ও মেসি) জায়গা নিতে সে একজন যোগ্য প্রতিযোগী। আমি মনে করি, রোনাল্ডো ও মেসির উত্তরসূরি হতে পারে এমবাপ্পে ও নেইমার। যদি এমবাপ্পে এ বছর ব্যালন ডি’অর না জেতে, আগামী বছরগুলোতে সে জিতবে। সব দলই তাকে পাওয়ার স্বপ্ন দেখে।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×