বিওএ সভাপতি পদে নির্বাচনের তফসিল

  স্পোর্টস রিপোর্টার ১৪ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ অলিম্পিক অ্যাসো-সিয়েশনের (বিওএ) সভাপতি পদে নির্বাচন ২৮ নভেম্বর। এ উপলক্ষে সোমবার তফসিল ঘোষণা করেছে জাতীয় ক্রীড়া পরিষদ। ক্রীড়া পরিষদ টাওয়ারের ষষ্ঠতলার সভাকক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে সোমবার। বৃহস্পতিবার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। মনোনয়নপত্র বিতরণ ১৮ নভেম্বর, পরদিন দাখিল, প্রার্থিতা প্রত্যাহার এবং চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৫ নভেম্বর। সাবেক সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক পদত্যাগ করায় বিওএ’র এ পদ শূন্য হয়েছে। ২০১৬ সালে তৎকালীন সভাপতি ইকবাল করিম ভূঁইয়া পদত্যাগ করলে আবু বেলাল মোহাম্মদ শফিউল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। তিনি ২০১৭ সালের ৮ এপ্রিল নির্বাচনেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। নির্বাচনে ৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

ওপেন স্কোয়াশ

পাঁচটি বিভাগে ওপেন স্কোয়াশ টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ স্কোয়াশ অ্যান্ড র‌্যাকেটস ফেডারেশন। ১২-১৮ ডিসেম্বর সেনাবাহিনী, নৌবাহিনী ও গুলশান ক্লাবের স্কোয়াশ কোর্টে খেলাগুলো অনুষ্ঠিত হবে। এবারের টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন। প্রতিযোগিতার বিভাগগুলো হল- প্রিমিয়ার বিভাগ, ‘এ’ ও ‘বি’ বিভাগ, অনূর্ধ্ব-১৭ বিভাগ, ঊর্ধ্ব-৪৫ বছর বিভাগ (মাস্টার্স বিভাগ)। আগ্রহী খেলোয়াড়দের ৩ ডিসেম্বরের মধ্যে ভেন্যু মারকারদের কাছে নাম জমা দেয়ার জন্য বলা হয়েছে।

জাতীয় হ্যান্ডবল

জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয়েছে মঙ্গলবার। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পরিচালক মো. নূরুল আমিন ফারুক, ফেডারেশনের সভাপতি একেএম নুরুল ফজল বুলবুল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। উদ্বোধনী দিনের খেলায় জিতেছে সুনামগঞ্জ, ঢাকা, নাটোর, নড়াইল, ফরিদপুর, চট্টগ্রাম, লালমনিরহাট, বান্দরবান, বাগেরহাট, চুয়াডাঙ্গা, পঞ্চগড়, জামালপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও কুষ্টিয়া।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×