পল্লব শীর্ষে

  স্পোর্টস রিপোর্টার ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাইফ পাওয়ার ব্যাটারি জাতীয় বি-দাবার শীর্ষে শেখ রাসেল চেস ক্লাবের শওকত হোসেন পল্লব। শনিবার ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে পাঁচ পয়েন্ট করে নিয়ে ১০ জন খেলোয়াড় মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- গোল্ডেন স্পোর্টিং ক্লাবের অনত চৌধুরী ও তাহসিন তাজওয়ার জিয়া, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস, ইসফট এরিনা চেস ক্লাবের উতেন, তিতাস ক্লাবের শফিক আহমেদ ও ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম, ঝিনাইদহের মো. আবজিদ রহমান, মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা, ঢাকা সিটির জাবেদ আল হামিদ ও সিরাজগঞ্জের স্বাধীন সরকার। সাড়ে চার পয়েন্টে করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ঢাকা জেলার মো. আবু হানিফ, নারায়ণগঞ্জের মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন ও সিরাজগঞ্জের নাইম হক। ষষ্ঠ রাউন্ডের খেলায় পল্লব হানিফকে, শফিক মো. রতন আলীকে, মহিলা ফিদে মাস্টার ইভা ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদকে, জাবেদ ক্যান্ডিডেট মাস্টার মো. সাইফুল ইসলাম চৌধুরীকে, আবজিদ মো. শওকত বিন ওসমান শাওনকে, তাহসিন মো. নাসিম হোসেন ভূঁইয়াকে, স্বাধীন মো. ইমদাদুল হককে, নাইম সনাতন জাহিদকে ও মহিলা ফিদে মাস্টার শিরিন কুতুবউদ্দিনকে হারান। অনত উতেনের সঙ্গে এবং ক্যান্ডিডেট মাস্টার সুব্রত ক্যান্ডিডেট মাস্টার সিয়ামের সঙ্গে ড্র করেন। আজ সপ্তম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×