পাওয়েল-রাসেল ঝড়ে উড়ে গেলেন আফ্রিদি

  ক্রিকইনফো ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আফ্রিদি,

বাংলাদেশ সফরে ক্যারিবীয়রা টেস্ট সিরিজে ধবলধোলাই হলেও টি টেন লিগ মাতিয়েছেন তাদের তারকারা। রভম্যান পাওয়েল ও আন্দ্রে রাসেলের দুর্দান্ত ইনিংসে দ্বিতীয় আসরের শিরোপা জিতেছে নর্দার্ন ওয়ারিয়র্স। পাখতুনসকে তারা হারিয়েছে ২২ রানে।

রোববার আরব আমিরাতের ৪৭তম জাতীয় দিবসে অনুষ্ঠিত হয় ফাইনাল। নর্থ স্ট্যান্ডে বিনামূল্যে প্রবেশের সুযোগ দেয়ায় শারজা স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। দর্শকভরা মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দর্শকদের বিনোদন দেয় নর্দার্ন। ঝড়ো ইনিংস উপহার দেন রভম্যান পাওয়েল।

তার ২৫ বলে করা ঝড়ো ৬১ রানের ইনিংস এবং রাসেলের ১২ বলে ৩৮ রানের ছোটখাটো ঝড়েই ১৪০ রানের বিশাল পুঁজি পেয়ে যায় নর্দার্ন ওয়ারিয়র্স। রাসেল দলের শতরানের পর ফিরে গেলেও অপরাজিত ছিলেন পাওয়েল।

জবাবে ১০ ওভারের খেলায় হুমড়ি খেয়ে পড়ে পাখতুনস। সাত উইকেটে ১১৮ রান করে শহীদ আফ্রিদির দল। সর্বোচ্চ ৩৭ রান আসে ফ্লেচারের ব্যাট থেকে। শাফিকুল্লাহ করেন ২৬ রান। ম্যাচসেরা পাওয়েল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×