অস্ট্রেলিয়ান ওপেনে ফিরছেন সেরেনা

  এএফপি ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেরেনা,

বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে ফিরছেন সেরেনা উইলিয়ামস। প্রথম সন্তানের মা হওয়ার পর মাঝখানে বিরতিতে ছিলেন মার্কিন টেনিস তারকা। এ বছর খেলা হয়নি তার।

সেরেনার সঙ্গে সঙ্গে হট ফেভারিট তারকাদের অংশগ্রহণও নিশ্চিত হয়েছে এবারের আসরে। খেলবেন চোট আক্রান্ত রাফায়েল নাদাল এবং অ্যান্ডি মারেও। জানুয়ারিতে মেলবোর্নে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

বিরতি দিয়ে সেরেনা উইলিয়ামস খেলার সুযোগ পান এ বছরের উইম্বলডন ও ইউএস ওপেনে। বিরতি দিয়ে খেলতে নেমে পৌঁছান ফাইনালে। চূড়ান্ত পর্যায়ে পৌঁছালেও ফাইনালে ব্যর্থতা সঙ্গী হয়েছে দু’বার।

অস্ট্রেলিয়ান ওপেনের আয়োজকরা জানিয়েছেন, এ বছর অংশগ্রহণ-কারীদের মাঝে রয়েছেন ২৩টি গ্র্যান্ড স্লামের মালিক। যেখানে কিংবদন্তি মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ড স্লামের রেকর্ড ছোঁয়ার লক্ষ্যে নামবেন।

সবশেষ ইউএস ওপেনের ফাইনালে সেরেনা হারলেও বিতর্কিত ঘটনায় তা আলোচনায় ছিল সবচেয়ে বেশি। আয়োজকরা জানিয়েছেন, সারা বিশ্বের শীর্ষস্থানীয় ১০২ জন নারী ও ১০১ জন পুরুষ অংশ নেবেন এবার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×