চট্টগ্রামে বাংলাদেশ ও শ্রীলংকা টেস্ট দল

  চট্টগ্রাম ব্যুরো ২৯ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ দল

দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলংকা ক্রিকেট দল এখন চট্টগ্রামে। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে দল দুটি বন্দরনগরীতে পৌঁছে। চট্টগ্রাম বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দু’দলের খেলোয়াড়দের পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্ল–-চিটাগং

বে ভিউতে নিয়ে যাওয়া হয়। এখানেই তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ৩১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এ ম্যাচ। আজ সোমবার দু’দলেরই অনুশীলন করার কথা। সকালে অনুশীলন করবে শ্রীলংকা আর বিকেলে বাংলাদেশ। সর্বশেষ গত বছরের ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামে টাইগাররা। এ মাঠে এ পর্যন্ত ১৬টি টেস্ট ম্যাচে অংশ নিয়েছে বাংলাদেশ দল। এর মধ্যে ১০টিতে হারলেও একটি জয়ের পাশাপাশি পাঁচটি দলের বিপক্ষে ড্র করেছে স্বাগতিকরা। এ ভেন্যুতে টেস্টে একমাত্র জয়টি আসে জিম্বাবুয়ের বিপক্ষে, ২০১৪ সালে।

বিসিবির চট্টগ্রাম ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল জানান, মাঠের প্রস্তুতি এরই মধ্যে শেষ হয়েছে।

তিনি বলেন, কিছুদিন আগে এখানে বাংলাদেশ প্রিমিয়ার লীগ হয়েছে। তার আগে হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট। তাই মাঠ অনেকটা প্রস্তুতই ছিল। আজ সকালে শ্রীলংকা ও বিকেলে বাংলাদেশ এ মাঠে অনুশীলনে নামবে। এদিকে ক্রিকেটারদের জন্য হোটেল, যাতায়াতের পথ ও মাঠে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার। নিরাপত্তা প্রস্তুতির অংশ হিসেবে এরই মধ্যে হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত মহড়া দিয়েছে পুলিশের বিভিন্ন টিম।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ শ্রীলংকা টেস্ট ঢাকা ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.