ফেরার ম্যাচে দুই রান ব্যানক্রফটের

  এএফপি, মেলবোর্ন ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্যানক্রফট,

কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে নয় মাস নিষিদ্ধ ছিলেন ক্যামেরন ব্যানক্রফট। শাস্তির মেয়াদ শেষে রোববার প্রথমবার মাঠে নামলেন তিনি। তবে উপলক্ষটা রাঙাতে পারেননি অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান। ফেরার ম্যাচে মাত্র দুই রান করে আউট হয়েছেন ব্যানক্রফট।

বিগ ব্যাশে তার দল পার্থ স্কোর্চার্স হেরেছে হোবার্ট হারিকেন্সের কাছে। গত শনিবার নিষেধাজ্ঞা শেষ হয় ২৬ বছর বয়সী ব্যানক্রফটের। দলের আট উইকেটে ১০৭ রানের স্কোরে তার অবদান মাত্র দুই রান। মাত্র তিন বল ক্রিজে ছিলেন ব্যানক্রফট। ১০৮ রানের লক্ষ্য তাড়া করে হোবার্ট জিতেছে ৬ উইকেটে।

টানা চতুর্থ জয়ে বিগ ব্যাশের শীর্ষে থেকে বছর শেষ করছে দলটি। পার্থ ১৬ রানে তিন উইকেট হারালে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন ব্যানক্রফট। প্রথম বলে দুই রান নেন তিনি। দ্বিতীয় বলটি ঠেকানোর পরই রিলি মেরেডিথের শিকার হন উইকেটের পেছনে ক্যাচ দিয়ে।

ম্যাথিউসের অস্ট্রেলিয়া সফর শুরুর আগেই শেষ ক্রাইস্টচার্চ টেস্টের পঞ্চমদিন মাত্র ১৪ বলে নিজেদের শেষ তিন উইকেট হারিয়ে ম্যাচ হেরেছে শ্রীলংকা। ম্যাচ হারার পর তাদের জন্য দুঃসংবাদ হয়ে এসেছে দলের অন্যতম ভরসা অ্যাঞ্জেলো ম্যাথিউসের ইনজুরি। বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে গ্রেড-২-এর ইনজুরি ধরা পড়ায় নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও পরে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্টের সিরিজে খেলা হবে না ম্যাথিউসের।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×