নতুন বছরে চমকের অপেক্ষায় বার্সা

  গোল ডটকম ০২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বার্সা

নতুন বছরের পর্দা উঠতেই শুরু হয়ে গেছে ফুটবলের শীতকালীন দলবদল। নতুন মৌসুমে শুরুটা ভালোই হয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনার। তারপরও নতুন খেলোয়াড় কিনতে চায় কাতালানরা।

ডন ব্যালনের রিপোর্ট অনুযায়ী, আয়াক্সের ডি লাইহকে দলে নিতে আগ্রহী ছিল বার্সেলোনা। কিন্তু অধিনায়ক লিওনেল মেসি নাকি সেটা চান না। তিনি বার্সা কর্তৃপক্ষকে জানিয়েছেন, একজন সেন্টারব্যাককে দলে নিতে। মেসি যাকে দলে আনার কথা বলেছেন, তিনি ইন্টার মিলানের মিলান স্ক্রিনিয়ার। তাকে নিতে গেলে সাত কোটি পাউন্ড খরচ করতে হবে কাতালান জায়ান্টদের।

অন্যদিকে দ্য ইন্ডিপেনডেন্টের খবর, বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে মৌসুম শেষেই ক্লাব ছাড়তে চান। ফলে নতুন কোচ খুঁজছে বার্সা। সাবেক কোচ পেপ গুয়ারডিওলাকে নাকি ফিরিয়ে আনতে চায় বার্সা কর্তৃপক্ষ।

বাইরে নানা অঙ্ক কষার সঙ্গে মাঠের পারফরম্যান্সেও বেশ ভালো জায়গায় মেসি-সুয়ারেজরা। ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৩৪। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া। আর বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ আট পয়েন্ট পেছনে। এ ব্যবধান বাড়িয়ে নিতে আগামী রোববার তারা খেলবে গেটাফের বিপক্ষে।

শুধু লা লিগা নয়, চ্যাম্পিয়ন্স লিগেও বেশ ভালো অবস্থানে আছে ভালভার্দের দল। দাপট দেখিয়েই শেষ ষোলো নিশ্চিত করেছে তারা। শেষ ষোলোর ড্রতেও তুলনামূলক সহজ প্রতিপক্ষ পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। বার্সা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ফরাসি ক্লাব লিওঁকে। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের সঙ্গে কোপা দেল রে’র শেষ ষোলোতেও উঠে গেছে বার্সেলোনা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×