তাওসিফের ফিফটি

  স্পোর্টস ডেস্ক ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লিগে শুক্রবার ওয়াকওভার পেয়েছে উদীয়মান ক্রিকেট একাডেমি। জয় পেয়েছে বাদশা মিয়া স্মৃতি সংসদ। উল্লাস ক্লাব নির্ধারিত সময়ে মাঠে না আসায় ওয়াকওভার পায় উদীয়মান ক্রিকেট একাডেমি। দিনের অপর ম্যাচে ৩৩ রানের জয় পেয়েছে বাদশা মিয়া স্মৃতি সংসদ। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৪৬ রান করে বাদশা মিয়া স্মৃতি সংসদ। সাওন উদ্দিন তাওসিফ সর্বোচ্চ ৬৫ রান করেন। বায়োজিদ স্পোর্টিং ক্লাবের ওবাইদুল আলম জিদান ও ওমর ফারুক ইমন দুটি করে উইকেট নেন। বায়োজিদ স্পোর্টিং ক্লাব আট উইকেটে ১১৩ রান করে। মো. হোসেন আহমেদ ২৭ রান করেন। বাদশা মিয়া স্মৃতি সংসদের মো. নাজিমুল হক ও তওহিদুল আলম দুটি করে উইকেট পান।

বড়লেখায় ক্রিকেট

বড়লেখার মুছেগুল জুনিয়র ক্রিকেট ক্লাবের আয়োজনে স্থানীয় মাঠে শুক্রবার আবদুল হক মোল্লাভাই টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বড়লেখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবদুল লতিফ। উদ্বোধনী ম্যাচে কুলাউড়া মাইটি বয়েজ ক্লাবকে হারায় বড়লেখার শেওরা ডিগা সুপার স্টার ক্রিকেট ক্লাব। টুর্নামেন্ট কমিটির সভাপতি কাতার প্রবাসী বদরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী ও পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য জাহাঙ্গীর আলম রুবেল, মনোয়ার আলী ও নজরুল ইসলাম। বড়লেখা প্রতিনিধি।

কুমিল্লায় ক্রিকেট

কুমিল্লার বরুড়া পৌরসভাধীন এলাকায় বৃহস্পতিবার রাতে লতিফপুর পূর্ব-উত্তর পাড়া শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া ফেয়ার হসপিটালের নির্বাহী পরিচালক ডা. মোহাম্মদ ইকবাল হোসেন। বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×