প্রথম ম্যাচে বাদ পান্ডিয়া অশ্লীল মন্তব্যের জের

  জিনিউজ ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পান্ডিয়া,

‘কফি উইথ করণ’ টকশোতে মহিলাদের নিয়ে অশ্লীল মন্তব্যের জেরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে বাদ পড়েছেন হার্দিক পান্ডিয়া। শনিবার প্রথম ম্যাচে নামছে বিরাট কোহলির ভারত। তার ২৪ ঘণ্টা আগে পান্ডিয়াকে জানিয়ে দেয়া হল, প্রথম ম্যাচে তাকে দলে রাখা হয়নি। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, শাস্তি কী হবে তা ঠিক না হওয়া পর্যন্ত পান্ডিয়া-রাহুলকে নির্বাসনে থাকতে হবে।

ভারতের টিম ম্যানেজমেন্ট পান্ডিয়াকে জানিয়েছে, তিনি প্রথম ম্যাচে খেলতে পারবেন না। অপ্রীতিকর মন্তব্য করার জন্য তাকে শাস্তির মুখে পড়তে হবে। তবে শাস্তি কী হবে, তা ঠিক না হওয়া পর্যন্ত নির্বাসনে থাকতে হবে এই অলরাউন্ডারকে। কেএল রাহুলের প্রথম একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই। তাই তার জন্য আলাদা করে আর কোনো ঘোষণা করা হচ্ছে না। তাদের আংশিক নির্বাসনের শাস্তি হবে না কি দেশে ফেরত পাঠানো হবে, এ নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। ভারতীয় দলের ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত একজন এমনটাই জানালেন।

বৃহস্পতিবার ভারতীয় বোর্ডের সিওএ কমিটির প্রধান বিনোদ রাই, রাহুল ও পান্ডিয়াকে দুই ম্যাচের নির্বাসনের শাস্তি দেয়ার প্রস্তাব দিয়েছিলেন। কমিটির আরেক সদস্য ডায়না এডুলজিও পান্ডিয়া ও রাহুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছিলেন। তবে দু’জনকে কোন শাস্তির মুখে পড়তে হচ্ছে, তা এখনও স্পষ্ট নয়।

জানা গেছে, দু’একদিনের মধ্যে পান্ডিয়া ও রাহুলের শাস্তি ঘোষণা করবে ভারতীয় বোর্ডের সিওএ কমিটি। যদি দীর্ঘ সময়ের জন্য এ দুই ক্রিকেটারকে নিষিদ্ধ করা হয়, তাহলে পান্ডিয়া ও রাহুলকে দেশে ফিরে যেতে হবে। ‘কফি উইথ করণে’ অশালীন মন্তব্যের পর একাধিকবার ক্ষমা চেয়েছেন পান্ডিয়া। তাতে লাভ হয়নি। শেষমেশ শাস্তির মুখে তাদের দু’জনকে পড়তেই হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×