ফেঁসে যাচ্ছেন রোনাল্ডো!

রোনাল্ডোর ডিএনএ নমুনা চেয়ে পরোয়ানা জারি করেছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস পুলিশ

  এএফপি, লস অ্যাঞ্জেলেস ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

ইতালির সেরি-এ লিগে চলছে শীতকালীন বিরতি। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও চার সন্তানকে নিয়ে ছুটির দিনগুলো চুটিয়ে উপভোগ করছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু তার শান্তি উধাও করার যাবতীয় আয়োজন সেরে ফেলেছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস পুলিশ। রোনাল্ডোর ডিএনএ নমুনা চেয়ে পরোয়ানা জারি করেছে তারা! জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে বহুল আলোচিত সেই ধর্ষণ মামলার তদন্তে ধীরে ধীরে জাল গুটিয়ে আনছে লাস ভেগাস পুলিশ।

ক্যাথরিন মায়োরগা নামের সাবেক এক মার্কিন মডেলের অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো। তখন গোপনে মায়োরগাকে তিন লাখ ডলার ক্ষতি পূরণ দিয়ে তার মুখ বন্ধ করলেও শেষ পর্যন্ত বিষয়টি গোপন থাকেনি। ঘটনার পরপরই মায়োরগার জবানবন্দির ভিত্তিতে প্রাথমিক একটি তদন্ত করেছিলেন লাস ভেগাস পুলিশ।

গত বছর নেভাদার আদালতে রোনাল্ডোর বিরুদ্ধে মায়োরগা আনুষ্ঠানিকভাবে মামলা করার পর অতীতের সেই সূত্র ধরেই নতুন করে তদন্তে নামে লাস ভেগাস পুলিশ। আরও কিছু প্রমাণ হাতে পাওয়ার পর এবার মায়োরগার পোশাকে পাওয়া ডিএনএ’র সঙ্গে রোনাল্ডোর ডিএনএ মিলিয়ে দেখতে চায় তারা। এরই মধ্যে ইতালিয়ান কর্তৃপক্ষের কাছে ডিএনএ পরোয়ানা পাঠিয়েছে তারা। এখন ইতালির পুলিশ বিভাগ রোনাল্ডোর ডিএনএ সংগ্রহ করে লাস ভেগাস পুলিশকে পাঠাবে।

ডিএনএ মিলে গেলে শাস্তি এড়ানো কঠিন হবে রোনাল্ডোর। শুরুতে সব অভিযোগ অস্বীকার করা রোনাল্ডো অবশ্য তদন্ত শুরুর পর সুর পাল্টে ফেলেছেন। তার দাবি, লাস ভেগাসের হোটেলে যা হয়েছিল, সেটি পারস্পরিক সমঝোতার ভিত্তিতে। ডিএনএ নমুনা চেয়ে পুলিশি পরোয়ানায় তাই ভয় পাচ্ছেন না রোনাল্ডোর আইনজীবী টিপার ক্রিস্টিয়ানসেন, ‘রোনাল্ডো আগের মতো এখনও বলছেন, ২০০৯ সালে লাস ভেগাসে যা হয়েছিল, সেটি ছিল পারস্পরিক সম্মতি ও সমঝোতার ভিত্তিতে। তাই ডিএনএ (মায়োরগার পোশাকে) থাকার বিষয়টি মোটেও অবাক করার মতো কিছু নয়। এটা স্বাভাবিক পুলিশি তদন্ত। আবারও বলছি, আমার মক্কেল ধর্ষণের মতো জঘন্য অপরাধ করেননি।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×