রোনাল্ডোর বিরুদ্ধে এবার তার সাবেক বান্ধবী

  ইউএসএ টুডে ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডিএনএ নমুনা চেয়ে গত সপ্তাহে ইতালিয়ান কর্তৃপক্ষের কাছে পরোয়ানা পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস পুলিশ। এবার নতুন তথ্য-প্রমাণ সংগ্রহে লন্ডনে উড়ে আসছেন রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা সাবেক মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগার এক আইনজীবী।

অভিযোগটি মিথ্যা প্রমাণের জন্য বিশ্বসেরা আইনজীবীদের শরণাপন্ন হয়েও তাই স্বস্তিতে নেই জুভেন্টাসের পর্তুগিজ ফরোয়ার্ড। মামলায় মায়োরগাকে জেতাতে নতুন বোমা নিয়ে মাঠে নেমেছেন রোনাল্ডোর সাবেক বান্ধবী জেসমিন লেনার্দ! তার সঙ্গে কথা বলতেই যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে আসছেন মায়োরগার আইনজীবী দলের এক সদস্য।

মায়োরগার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো। তখন মোটা অঙ্কের ক্ষতিপূরণ পেয়ে ঘটনাটি চেপে গেলেও প্রচণ্ড মানসিক চাপে গত বছর এ নিয়ে মায়োরগা মামলা করার পর নতুন করে ধর্ষণের তদন্ত শুরু করেছে লাস ভেগাস পুলিশ। তারা মায়োরগার পোশাকে পাওয়া ডিএনএ’র সঙ্গে রোনাল্ডোর ডিএনএ নমুনা মিলিয়ে দেখার উদ্যোগ নেয়ার পর মায়োরগাকে সহযোগিতা করার জন্য অপ্রত্যাশিতভাবে এগিয়ে এসেছেন লেনার্দ।

ডিএনএ নমুনা মিলে গেলে রোনাল্ডোর আইনজীবীরা যুক্তি দেখাবেন, ঘটনাটি ঘটেছিল পারস্পরিক সম্মতিতে। এক্ষেত্রে ব্রিটিশ মডেল লেনার্দের সাক্ষ্য মামলার মোড় ঘুরিয়ে দিতে পারে। ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় লেনার্দের সঙ্গে সম্পর্ক ছিল রোনাল্ডোর। সম্প্রতি সাবেক প্রেমিকের বিরুদ্ধে মিথ্যাচার ও বিকৃত মানসিকতার অভিযোগ তুলেছেন ৩৩ বছর বয়সী লেনার্দ। আভাস দিয়েছেন, আগেও মিথ্যা ছলনায় ভুলিয়ে অনেক মেয়ের সর্বনাশ করেছেন রোনাল্ডো।

মায়োরগাকে সহযোগিতার আশ্বাস দিয়ে টুইটারে লেনার্দ লিখেছিলেন, ‘রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা মায়োরগা ও তার আইনজীবী দলকে সাহায্য করতে চাই আমি। দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন। আমার কাছে যেসব তথ্য আছে তাতে এ মামলায় আপনাদের উপকার হবে।’

লেখাটি চোখে পড়ার পরই লেনার্দের সঙ্গে যোগাযোগ করেন মায়োরগার আইনজীবী দলের নেতা মার্ক স্টোভাল। লন্ডনে তাদের আলোচনায় লেনার্দের আইনজীবীও উপস্থিত থাকবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×