রোনাল্ডোকে ইব্রার তোপ

  বিবিসি ১৭ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেয়ার কারণ হিসেবে গত মাসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়েছিলেন, নতুন চ্যালেঞ্জ নিতেই তিনি ইতালিতে এসেছেন। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকেও সেরি-এ লিগে খেলার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা।

কৌশলে নিজের শ্রেষ্ঠত্ব জাহির করতে বলেছিলেন স্পোর্টিং লিসবন, ম্যানইউ, রিয়াল ও জুভেন্টাসের হয়ে ইউরোপের ভিন্ন চারটি লিগে খেলেছেন তিনি। যেখানে মেসি কখনও বার্সেলোনার নিরাপদ বলয় ছাড়ার ঝুঁকি নেননি। মেসি এ নিয়ে জল ঘোলা না করলেও তার সাবেক বার্সেলোনা সতীর্থ জ্লাটান ইব্রাহিমোভিচ এতদিন পর মোক্ষম এক জবাব দিলেন রোনাল্ডোকে।

বেফাঁস মন্তব্যের জন্য ইব্রার জুড়ি মেলা ভার। তার পা ও মুখ চলে সমান গতিতে! রোনাল্ডোর চ্যালেঞ্জের কথা শুনে হেসেই খুন ৩৭ বছর বয়সী সুইডিশ ফরোয়ার্ড। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর আগে ইউরোপের ভিন্ন আটটি ক্লাবে খেলেছেন ইব্রা।

তবে সেই তুলনায় না গিয়ে রোনাল্ডোর ‘চ্যালেঞ্জ’ নিয়েই তাকে কটাক্ষ করলেন তিনি, ‘রোনাল্ডো নতুন চ্যালেঞ্জের কথা বলেছে। কিন্তু সে এমন একটি ক্লাবে এসে চ্যালেঞ্জ নেয়ার কথা বলছে যারা চোখ বন্ধ করেই সেরি-এ লিগে জিততে পারে। এতই যদি চ্যালেঞ্জের শখ থাকে তাহলে কেন সে কয়েক বছর আগে দ্বিতীয় বিভাগের কোনো ক্লাবকে বেছে নেয়নি? দ্বিতীয় বিভাগের একটি দলকে চ্যাম্পিয়ন বানিয়ে শীর্ষ পর্যায়ে নিয়ে আসাই আসল চ্যালেঞ্জ। জুভেন্টাসে যোগ দেয়া কোনো চ্যালেঞ্জের কাতারেই পড়ে না।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×