ফেরা হচ্ছে না ওয়ার্নারের আজ অস্ত্রোপচার

  ক্রিকবাজ ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ওয়ার্নার,

স্টিভেন স্মিথের মতো ডেভিড ওয়ার্নারেরও আর ফেরা হচ্ছে না বাংলাদেশে। কনুইয়ের চোটে অস্ট্রেলিয়ার দুই ব্যাটসম্যানেরই বিপিএল শেষ। পুরনো চোটের চিকিৎসা করাতে বিপিএলের সিলেট পর্ব শেষে অস্ট্রেলিয়ায় উড়ে গেছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক ওয়ার্নার। যাওয়ার আগে বলে ছিলেন, যত দ্রুত সম্ভব ফিরে আসবেন তিনি। কিন্তু স্মিথের মতো তার চোট গুরুতর না হলেও ব্যথামুক্ত হতে ডান-হাতের কনুইয়ে ছোটখাটো একটি অস্ত্রোপচার করাতে হবে ওয়ার্নারকে।

সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, মেলবোর্নে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর পর আজই ওয়ার্নারের অস্ত্রোপচার হতে পারে। অস্ত্রোপচারের পর এক সপ্তাহ স্লিংয়ে হাত ঝুলিয়ে রাখতে হবে। এরপর তিন সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া। সব মিলিয়ে পুরোদমে অনুশীলনে ফিরতে এক মাস লেগে যাবে। তার আগেই শেষ হয়ে যাবে বিপিএল। তবে বিপিএলে আর ফেরা না হলেও ২০১৯ বিশ্বকাপে খেলা নিয়ে কোনো সংশয় নেই ওয়ার্নারের।

এদিকে কুমিল্লার হয়ে মাত্র দুটি ম্যাচ খেলে দেশে ফিরে যাওয়া স্মিথের অস্ত্রোপচার হয়েছে গত সপ্তাহে। তাকে মাঠের বাইরে থাকতে হবে দুই থেকে তিন মাস। বল টেম্পারিং-কাণ্ডে আন্তর্জাতিক ক্রিকেটে স্মিথ ও ওয়ার্নারের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৮ মার্চ। তার আগেই পুরো ফিট হয়ে যাওয়ায় মার্চের শেষদিকে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া দলে দেখা যেতে পারে ওয়ার্নারকে। কিন্তু স্মিথের বিশ্বকাপে খেলাই অনিশ্চিত। তাকে লড়তে হচ্ছে সময়ের সঙ্গে। স্মিথ বিপিএলে তেমন দাগ কাটতে না পারলেও ওয়ার্নার সিলেটের হয়ে সাত ম্যাচে করেছেন তিনটি ফিফটি।

ঘটনাপ্রবাহ : সিলেট সিক্সার্স: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×