আর্সেনালে রদ্রিগেজ : হিগুয়াইন চেলসিতে!

  দ্য ডেইলি মেইল ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রদ্রিগেজ,

ইংলিশ প্রিমিয়ার লিগের ট্রান্সফার উইন্ডো শেষ হবে ৩১ জানুয়ারি। লিগের ছোট-বড় দলগুলো এ সময়ের মধ্যে নিজেদের পছন্দের খেলোয়াড় দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে। ফুটবলারদের সম্ভাব্য দলবদল নিয়ে গুজব-গুঞ্জনের শেষ নেই। শোনা যাচ্ছে, হামেস রদ্রিগেজ আর্সেনালে এবং গনজালো হিগুয়াইন চেলসিতে নাম লেখাতে পারেন। ম্যালকম যেতে পারেন টটেনহ্যামে।

আর্জেন্টাইন স্ট্রাইকার গনজালো হিগুয়াইনের চেলসিতে যাওয়ার সম্ভাবনা প্রবল। বর্তমানে তিনি ধারে এসি মিলানে খেলছেন। জুভেন্টাসে আর ফিরে যাওয়ার ইচ্ছা নেই তার। দিনকয়েকের মধ্যে লন্ডনে আসতে পারেন তিনি স্বাস্থ্য পরীক্ষা করাতে। হিগুয়াইনকে দলে ভেড়াতে চেলসির খরচ হতে পারে নয় মিলিয়ন পাউন্ড। হিগুয়াইন যদি ব্ল–জদের সঙ্গে সম্পর্ক গড়েন, তাহলে আলভারো মোরাতা চেলসি ছেড়ে যেতে পারেন অ্যাটলেটিকো মাদ্রিদে।

এদিকে ব্রাজিলীয় উইঙ্গার ম্যালকম খাপ খাওয়াতে পারছেন না বার্সেলোনায়। ৩৬ মিলিয়ন পাউন্ডে ন্যুক্যাম্পে নাম লেখানোর পর থেকে খাবি খেতে হচ্ছে তাকে। এ মাসেই বার্সা ছাড়তে পারেন তিনি। তার নতুন ঠিকানা হতে পারে টটেনহ্যাম। হ্যারি কেনের ইনজুরির দরুন স্পাররা নিজেদের আক্রমণভাগের শক্তি বাড়াতে ম্যালকমের সাহায্যপ্রার্থী হতে পারে।

কলম্বিয়ান প্লেমেকার হামেস রদ্রিগেজ রিয়াল মাদ্রিদ থেকে ধারে পাড়ি জমিয়েছেন বায়ার্ন মিউনিখে। বায়ার্নে তিনি থাকতে চান এমন কথা শোনা গেলেও রদ্রিগেজের জার্সি বদলের সম্ভাবনা উড়িয়ে দেয়া যায় না। সেক্ষেত্রে তার নতুন ঠিকানা হতে পারে আর্সেনাল। গানারদের কোচ উনাই এমেরির আর আস্থা নেই মেসুত ওজিলের ওপর। উনাইয়ের টান রয়েছে রদ্রিগেজের প্রতি। দুয়ে দুয়ে চার হলে মাঝমাঠের এই তারকাকে দেখা যেতেও পারে আর্সেনালে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×