এটাই খুলনার সেরা দল!

  স্পোর্টস রিপোর্টার ২৩ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনা,

আট ম্যাচ শেষেই বিদায় নিশ্চিত হয়ে গেল খুলনা টাইটানসের। বিপিএলে এত দ্রুত শেষ চারের লড়াই থেকে ছিটকে যাওয়ার নজির বিরল। আট ম্যাচে তারা জিতেছে মাত্র একটিতে। এখন বাকি সব ম্যাচে জিতলেও তাদের শেষ চারে যাওয়ার সম্ভাবনা নেই। খুলনার দল দেখে কেউ এখন পর্যন্ত বলেননি ভালো দল হয়েছে।

শেষ পর্যন্ত লাসিথ মালিঙ্গা, জুনায়েদ খান, কার্লোস ব্রাফেটরা দলে থাকলেও বয়স ও পারফরম্যান্সের বিচারে তাদের এখন সেভাবে বিবেচনায় আনা হয় না। সবাই তাদের দুর্বল দল ভাবলেও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ধারণা এখন পর্যন্ত খুলনা টাইটানসের এটাই সেরা দল।

দ্রুত টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় সব দায় মাথায় নিয়ে কাল রংপুরের কাছে হারের পর মাহমুদউল্লাহ বলেন, ‘আমি যত বছর বিপিএল খেলছি, এত বড় তারকার দল নিয়ে খেলিনি। সব সময় গড়পড়তা দল নিয়ে খেলি। আমাদের দলে এবার বিদেশি, দেশি মিলিয়ে দারুণ কিছু খেলোয়াড় ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত কোনো বিভাগই একসঙ্গে ভালো করতে পারেনি। ব্যাটিং ভালো হলে বোলিং ভালো হয়নি, বোলিং ভালো হলে ব্যাটিং ভালো হয়নি। এ কারণেই আমরা প্রত্যাশিত ফল পাইনি।’

খুলনা গত দুই আসরে শেষ চারে খেলেছে। গত দু’বার দলে খুব বড় নামের খেলোয়াড় ছিল না। এবারের দল নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘এরচেয়ে খারাপ (কাগজে-কলমে) দল নিয়েও আমরা ভালো খেলেছি। কিন্তু এবার আগের চেয়ে ভালো দল নিয়ে মাঠে নেমেছিলাম। দুর্ভাগ্যবশত আমরা ফল পাইনি। আপনারা কাগজে-কলমে খুলনাকে এগিয়ে না রাখলেও আমি মনেপ্রাণে বিশ্বাস করি এই দলটির সেরা চারে খেলার সম্ভাবনা ছিল। আমি হয়তো ভালো নেতৃত্ব দিতে পারিনি, ফ্র্যাঞ্চাইজি যতখানি আশা করেছে আমার কাছ থেকে, আমি দিতে পারিনি। দোষটা আসলে আমার।’

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইটানস ১৮১/৬, ২০ ওভারে (জুনায়েদ সিদ্দিকী ১৩, ব্রেন্ডন টেলর ৩২, নাজমুল হোসেন ৪৮, মাহমুদউল্লাহ ২৯, ডেভিড ওয়াইস ৩৫*। মাশরাফি মুর্তজা ১/১৭, ফরহাদ রেজা ৪/৩২)।

রংপুর রাইডার্স ১৮৩/৪, ১৯.৩ ওভারে (ক্রিস গেইল ৫৫, অ্যালেক্স হেলস ৫৫, এবি ডি ভিলিয়ার্স ৪১, মোহাম্মদ মিঠুন ১৫, রাইলি রুশো ১০*। ইয়াসির শাহ ২/৪৭)।

ফল : রংপুর রাইডার্স ৬ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : ফরহাদ রেজা (রংপুর)।

***

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১৫৩/৮, ২০ ওভারে (তামিম ইকবাল ৩৪, শামসুর রহমান ৪৮, শহীদ আফ্রিদি ১৬, থিসারা পেরেরা ২৬। আন্দ্রে রাসেল ২/২৭, সাকিব আল

হাসান ৩/২৪, রুবেল হোসেন ২/২৬)।

ঢাকা ডায়নামাইটস ১০৫/৪, ১৪ ওভারে (সুনীল নারাইন ২০, রনি তালুকদার ৬, দারবিশ রাসুল ১৯, সাকিব আল হাসান ১৬*, আন্দ্রে রাসেল ৪০*। মোহাম্মদ সাইফউদ্দিন ১/২৭, ওয়াহাব রিয়াজ ১/১৩, শহীদ আফ্রিদি ১/১৩)। (অসমাপ্ত)।

ঘটনাপ্রবাহ : খুলনা টাইটানস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×