জাতীয় অ্যাথলেটিক্সে ফটো ফিনিশিং

  স্পোর্টস রিপোর্টার ২৩ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দীর্ঘদিন পর ফের ফটো ফিনিশিং ফিরছে অ্যাথলেটিক্স ট্র্যাকে। বৃহস্পতিবার শুরু হচ্ছে জাতীয় সিনিয়র অ্যাথলেটিক্স। এই মিটেই দেখা যাবে ফটো ফিনিশিং। তিন দিনব্যাপী প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ৬৪ জেলা, আট বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি ও বাহিনীর প্রায় পাঁচ শতাধিক অ্যাথলেট। তারা ৩৬টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। এর মধ্যে পুরুষদের ইভেন্ট ২২টি ও মহিলাদের ১৪টি। নতুন জাতীয় রেকর্ডধারীদের ফেডারেশনের পক্ষ থেকে নগদ পাঁচ হাজার টাকা করে দেয়া হবে। মঙ্গলবার সংবাদ সম্মেলনে ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু এসব তথ্য জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর, সহ-সভাপতি শাহ আলম ও পৃষ্ঠপোষক ওয়ালটনের ইকবাল বিন আনোয়ার।

সিংড়ায় ক্রীড়া : নাটোরের সিংড়ায় আন্তঃপ্রাথমিক ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার। এতে ১৩টি চ্যাম্পিয়ন দল মোরগ লড়াই, বিস্কুট দৌড়, দীর্ঘ ও উচ্চ লাফ, চকলেট দৌড়সহ বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। সিংড়া (নাটোর) প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×