কোচ ডাকলেই ফিরবেন মেসি

  মার্কা ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেসি,

চেষ্টা তিনি কম করেননি। বার্সেলোনার হয়ে এমন কিছুই নেই যা তার অর্জনে নেই। কিন্তু জাতীয় দলে বারবার স্বপ্নভঙ্গ হয় লিওনেল মেসির। রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনা দল থেকে তাই দূরেই আছেন বার্সা মহাতারকা। মেসিকে আবার আর্জেন্টিনার জার্সিতে দেখতে উন্মুখ ভক্তরা।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সভাপতি ক্লদিও তাপিয়া বিশ্বাস করেন, মেসি আর্জেন্টিনা দলে ফিরবেন। তবে তার জন্য শর্ত হল কোচ লিওনেল স্কালোনিকে এ ব্যাপারে দায়িত্ব নিতে হবে। স্কালোনি ডাকলেই নাকি জাতীয় দলে ফিরে আসবেন মেসি। ক্লদিও তাপিয়ার বিশ্বাসের একটাই কারণ। সেটা হচ্ছে, মেসি অন্তত শেষবারের মতো চেষ্টা করে দেখতে পারেন, একটি আন্তর্জাতিক ট্রফি জেতা যায় কি না।

তিনি বলেন, ‘আমার মনে হয়, যদি স্কালোনি মেসিকে ডাকে, তাহলে সে আবারও আর্জেন্টিনা জাতীয় দলে ফিরে আসবে। কারণ পুরো ফুটবলবিশ্বই চায় মেসি জাতীয় দলে ফিরুক। শুধু ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে যে আমিই চাচ্ছি তা নয়, সবাই চায় মেসি জাতীয় দলে আসুক।’ আর্জেন্টাইন মিডিয়া জানাচ্ছে, কোপা আমেরিকার আগেই আর্জেন্টিনার জার্সিতে ফের দেখা যাবে মেসিকে। মার্চে ভেনিজুয়েলা ও চেক প্রজাতন্ত্রের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। এ দুটি ম্যাচ দিয়েই জাতীয় দলে ফিরতে যাচ্ছেন মেসি ও ডি মারিয়া।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×