জোড়া গোলে রোনাল্ডো পেলেন এক পয়েন্ট

  স্পোর্টস ডেস্ক ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

শনিবার রাতটা হতে পারত তার। ঘরের মাঠে জোড়া গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সাম্পদোরিয়ার ফাবিও কোয়ালিয়ারেল্লাকে টপকে চলতি মৌসুমে সেরি- এ লিগের সর্বোচ্চ গোলদাতা এখন রোনাল্ডো (১৭)। তারপরও বিরক্তি আর হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকাকে। তার জোড়া গোলে যে মিলেছে মোটে এক পয়েন্ট।

গত পরশু রাতে ছয় গোলের রোমাঞ্চকর ম্যাচে জুভেন্টাসকে ৩-৩ গোলে রুখে দিয়েছে পারমা। অথচ ৭৩ মিনিট পর্যন্ত ম্যাচের গতিপথ দেখে একবারের জন্যও মনে হয়নি ঘরের মাঠে হোঁচট খাবে জুভেন্টাস। রোনাল্ডোর জোড়া গোলে তখন পর্যন্ত ৩-১ ব্যববানে এগিয়ে ছিল স্বাগতিকরা।

কিন্তু শেষ দিকে জোড়া গোল করে পারমাকে জয়সম এক ড্র এনে দেন জার্ভিনহো। সমতাসূচক গোলটি তিনি করেন ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে। ম্যাচটি ড্র হওয়ায় লিগের শীর্ষে থাকা জুভেন্টাসের (৬০) সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির (৫১) ব্যবধান নয় পয়েন্টে নেমে এসেছে। নাপোলি এদিন ৩-০ গোলে হারিয়েছে সাম্পদোরিয়াকে।

জিততে না পারার জন্য নিজেদেরই দুষছেন রোনাল্ডো, ‘শেষ কয়েক মিনিটে আমরা গা ছেড়ে দিয়েছিলাম, তারই সুযোগ নিয়েছে পারমা। গোলগুলোর জন্য আমি খুশি, কিন্তু ম্যাচের ফল আমাকে খুশি করতে পারছে না।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×