জন্মদিনে নেইমার

  স্পোর্টস ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

১৪ ফেব্রুয়ারি যেমন ভালোবাসা দিবস, ৫ ফেব্রুয়ারি তেমনি ফুটবলারদের ‘জন্মদিবস’ ঘোষণা করা যেতে পারে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও নেইমার ছাড়াও এই দিনে জন্মেছেন কার্লোস তেভেজ, গিওর্ঘি হাজি ও সিজার মালদিনির মতো ফুটবলের মহারথীরা।

জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকা রোনাল্ডো কাল পা রাখলেন ৩৪-এ। এই প্রথম তিনি জন্মদিন উদযাপন করলেন ইতালিতে। তবে ঘটা করে জন্মদিন উদযাপনে গত কয়েক বছরের মতো এবারও সবাইকে ছাপিয়ে গেছেন নেইমার। প্যারিসে নিজের ২৭তম জন্মদিনের পার্টিতে ক্রাচে ভর দিয়ে নেচেছেন পিএসজির ব্রাজিলীয় ফরোয়ার্ড।

সোমাবার রাতের জমকালো পার্টিতে নেইমারকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বিভিন্ন অঙ্গনের রথী-মহারথীরা। পুরো অনুষ্ঠানে ছিল লালের ছোঁয়া। এমনকি নেইমারের ক্রাচের রংও ছিল লাল। সম্প্রতি ডান পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল হাড়ে চিড় ধরায় ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নেইমার।

খেলা হবে না চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে। চোটের কারণে জন্মদিনের উদযাপন পর্ব এবার বাতিল করার কথা ভেবেছিলেন নেইমার। কিন্তু বন্ধুদের পরামর্শে একটু নির্ভার হওয়ার জন্য সেটি আর করেননি।

অনুষ্ঠানে নাচে-গানে মেতে থাকলেও জন্মদিনে নিজের চাওয়াটা জানাতে গিয়ে কেঁদে ফেলেন নেইমার, ‘প্রত্যেক অ্যাথলেট জানে ক্রাচে ভর দিয়ে হাঁটা কতটা কঠিন। জন্মদিনের উপহার হিসেবে আজ নতুন একটি মেটাটারসাল (হাড়) পেলে সবচেয়ে বেশি খুশি হতাম। তাহলে এখনই মাঠে নেমে পড়তে পারতাম। ফুটবল খেলার চেয়ে আর প্রিয় কিছু নেই আমার জীবনে।’

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×