আর্জেন্টিনার জার্সিতে মার্চে ফিরবেন মেসি!

  সিবিএস স্পোর্টস ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেসি,

রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে শেষ ষোলোতে হেরে বিদায় নেয়ার পর আর্জেন্টিনার জার্সি আর গায়ে তোলেননি লিওনেল মেসি। স্বেচ্ছায় জাতীয় দল থেকে দূরে সরে আছেন তিনি।

ভেনিজুয়েলা ও চেক প্রজাতন্ত্রের বিপক্ষে মার্চে প্রীতি ম্যাচে দেখা যেতে পারে তাকে। আগামী ২২ মার্চ মাদ্রিদে ভেনিজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। চারদিন পর জার্মানির ড্রেসডেনে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ।

জুনে কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে দেখা হচ্ছে আর্জেন্টিনার এই দুই ম্যাচকে। গত সপ্তাহে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি কোপার গ্রুপ নির্ধারণী শেষে আভাস দেন, পাঁচবারের ব্যালন ডি’অরজয়ীকে ফেরানোর চেষ্টা করবেন তিনি।

মেসির সম্ভাব্য ফেরা নিয়ে স্কালোনি বলেছিলেন, ‘মার্চে ফিফার প্রীতি ম্যাচের সূচি জানার আগেই তার সঙ্গে আমাদের কথা বলার সম্ভাবনা আছে। আমরা আশাবাদী সে ফিরবে।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×