নেইমারকে ছাড়াই জিতল পিএসজি

প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে অতিরিক্ত সময়ে গড়ানো শেষ ষোলোর ম্যাচ ৩-০ গোলে জেতে টমাস টুখেলের দল

  বিডিনিউজটোয়েন্টিফোর ডটকম ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

তৃতীয় সারির ক্লাব ভিয়েফঁসের বিপক্ষে নির্ধারিত সময়ে কঠিন লড়াই করতে হল পিএসজিকে। অতিরিক্ত সময়ে ইউলিয়ান ড্রাক্সলার, মুসা দিয়াবি ও এডিনসন কাভানির গোলে জিতে ফরাসি কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে অতিরিক্ত সময়ে গড়ানো শেষ ষোলোর ম্যাচ ৩-০ গোলে জেতে টমাস টুখেলের দল। পায়ের চোটে আগে থেকেই মাঠের বাইরে নেইমার। সেই সঙ্গে কাভানি ও কিলিয়ান এমবাপ্পেসহ নিয়মিত একাদশের কয়েকজনকে বেঞ্চে বসিয়ে রেখে খেলতে নামা পিএসজিকে ম্যাচের অধিকাংশ সময় ধুঁকতে দেখা যায়।

বল দখলে এগিয়ে থাকার পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে দলটি। কিন্তু প্রথমার্ধে একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধেও ম্যাচ একইভাবে চলতে থাকলে ৬৪ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়াকে বসিয়ে ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পেকে নামান কোচ। ৮১ মিনিটে বদলি হিসেবে নামেন উরুগুয়ের স্ট্রাইকার কাভানি। নির্ধারিত সময়ে কেউই পার্থক্য গড়ে দিতে পারেননি। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

অবশেষে ১০২ মিনিটে পিএসজির গোলের অপেক্ষা শেষ হয়। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বল গোলমুখে পেয়ে জালে ঠেলে দেন জার্মান মিডফিল্ডার ইউলিয়ান ড্রাক্সলার। ১১ মিনিট পর এমবাপ্পের পাস ডি-বক্সে পেয়ে ফরাসি ফরোয়ার্ড মুসা দিয়াবি কাছ থেকে বল জালে পাঠান। ১১৯ মিনিটের গোলেও বড় অবদান রাখেন এমবাপ্পে। ডিফেন্ডারদের পেছনে ফেলে তার দারুণ পাস পেয়েই কাছ থেকে বল জালে পাঠিয়ে জয় নিশ্চিত করেন কাভানি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×