বঙ্গমাতা ফুটবলে আরব আমিরাত

  স্পোর্টস রিপোর্টার ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশে প্রথমবার আয়োজিত হতে যাওয়া বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী ফুটবলে খেলবে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাত। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। বাংলাদেশসহ ছয় দল অংশ নেবে এ টুর্নামেন্ট। ১০টি দেশকে টুর্নামেন্টে খেলতে আমন্ত্রণ জানানো হয়েছে। বাংলাদেশ ও আরব আমিরাত ছাড়া বাকি চারটি দেশ বাছাই করবে বাফুফে। চার দলের মধ্যে লাওস ও তাজিকিস্তানের খেলার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

আন্তর্জাতিক রেটিং দাবা

গ্রিন স্কলার ওপেন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা আজ শুরু হবে। ফিদে মাস্টার, মহিলা ফিদে মাস্টার, ক্যান্ডিডেট মাস্টার ও মহিলা ক্যান্ডিডেট মাস্টারসহ ৩২ জন খেলোয়াড় এ ইভেন্টে অংশ নিচ্ছেন। ভারতের একজন রেটিংপ্রাপ্ত খেলোয়াড় রয়েছেন। বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফিদের এশিয়ান জোন ৩.২-এর সভাপতি সৈয়দ শাহাব উদ্দিন শামীম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×