বার্সেলোনার অন্যরকম হ্যাটট্রিক

  স্পোর্টস ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বার্সা,

হ্যাটট্রিক করেই ফেলল বার্সেলোনা। তবে তাতে খুশি হতে পারছে না সমর্থকরা। হওয়ার কথাও নয়। এ যে ড্রয়ের হ্যাটট্রিক! রোববার লা লিগায় অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে গোলশূন্য ড্র করেছে বার্সা। সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা তিন ম্যাচে হোঁচট খেল কাতালানরা।

গত সপ্তাহে লিগে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ ও কোপা দেল রে’র সেমিফাইনালে প্রথম লেগে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বার্সা। তারই ধারাবাহিকতায় এবার চলতি মৌসুমে প্রথমবারের মতো কোনো ম্যাচে গোলই করতে পারলেন না মেসিরা। এই ড্রয়ের ফলে লা লিগার পয়েন্ট টেবিলে অবশ্য বার্সার অবস্থানের নড়চড় হয়নি। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষেই রয়েছে তারা। তবে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের (৪৫) সঙ্গে তাদের ব্যবধান ছয় পয়েন্টে নেমে এসেছে। এক সপ্তাহ আগেও যা ছিল ১০।

চোটের দরুন বিলবাওয়ের বিপক্ষে মেসির খেলা নিয়ে সংশয় থাকলেও শেষ পর্যন্ত শুরুর একাদশেই ছিলেন বার্সা অধিনায়ক। কিন্তু চোট কাটিয়ে ফেরা মেসিকে ঠিক মেসির মতো লাগেনি। মেসি একবার বিলবাওয়ের পোস্ট কাঁপাতে পেরেছেন, কিন্তু কুতিনহো, সুয়ারেজরা একেবারেই নিজেদের মেলে ধরতে পারেননি। বার্সার নায়ক ছিলেন এদিন গোলকিপার আন্দ্রে টের স্টেগেল। তার সৌজন্যেই বিলবাওয়ের মাঠ থেকে অন্তত এক পয়েন্ট নিয়ে ফিরতে পেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। গোটা ম্যাচে চারটি দুর্দান্ত সেভ করেছেন স্টেগেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×