মেসিকে নিয়ে শঙ্কা উড়িয়ে দিলেন ভালভার্দে

  গোল ডটকম ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেসি,

অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি লিওনেল মেসি। তাই আর্জেন্টাইন তারকা শুরুর একাদশে থাকার মতো ফিট ছিলেন কি না, এ নিয়ে প্রশ্ন উঠেছে। বিলবাওয়ের মাঠ সান মামেসে রোববার লা লিগার ম্যাচ গোলশূন্য ড্র হয়। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলে শেষ তিন ম্যাচে ড্র করল লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

লিগে আগের আট ম্যাচের প্রতিটিতে গোল করা মেসি মাঝে ঊরুর সমস্যায় পড়েছিলেন। সেজন্য কোপা দেল রে’র সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা জেগেছিল। ওই ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামেন মেসি। বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরলেন একাদশে।

এই ম্যাচে স্বরূপে ছিলেন না বার্সেলোনা অধিনায়ক। এ জন্যই তার ফিটনেস নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তবে ৩১ বছর বয়সী তারকা শতভাগ ফিট ছিলেন বলে ম্যাচের পর দাবি করেন বার্সার কোচ আর্নেস্তো ভালভার্দে, ‘মেসি ভালো আছে। সে নিজের শতভাগ দিয়েই খেলেছে। পুরোপুরি সুস্থ আছে বলেই তাকে খেলিয়েছি।’

২৩ ম্যাচে ১৫ জয় ও ছয় ড্রয়ে লিগের শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫১। শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে ৩-১ গোলে জেতা রিয়াল মাদ্রিদ ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। তিনে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৪৪।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×