নির্ভীক এমবাপ্পে

  গোল ডটকম ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এমবাপ্পে,

আক্রমণভাগের দুই তারকা নেইমার ও এডিনসন কাভানির অনুপস্থিতিতে ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে আরও আÍবিশ্বাসী হয়ে উঠেছেন পিএসজির কিলিয়ান এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগে দারুণ এ জয়ের পর দলকে কোনো ভয় পেতে মানা করছেন এই ফরাসি ফরোয়ার্ড। মঙ্গলবার শেষ ষোলোর প্রথম লেগে ওল্ড ট্রাফোর্ডে ২-০ গোলে জিতেছে পিটএসজি। দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে।

উলে গুনার সুলশারের অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১১ ম্যাচে অপরাজিত ছিল রেড ডেভিলরা। এর মধ্যে ১০টিতেই জিতেছিল তারা। এমন দারুণ ছন্দে থাকা দলের বিপক্ষে জিতে ইউরোপসেরার প্রতিযোগিতায় কোয়ার্টার ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির গত দুই আসরের স্মৃতি সুখকর নয়। দু’বারই শেষ ষোলোয় থেমেছিল তাদের পথচলা। গত মৌসুমে রিয়াল মাদ্রিদের কাছে হেরেছিল দুই লেগেই। এর আগের মৌসুমে বার্সেলোনার বিপক্ষে ঘরের মাঠে ৪-০ গোলে জয়ের পর ফিরতি ম্যাচে ৬-১ গোলে উড়ে গিয়েছিল দলটি।

নকআউট পর্বে সাম্প্রতিক সময়ের স্মৃতি মোটেও আশাজাগানিয়া নয়। তার ওপর চোটের কারণে নেই দলের গুরুত্বপূর্ণ দুই সদস্য। তবে ভয় না পেয়ে সতীর্থদের সাহসী হওয়ার আহ্বান জানিয়েছেন চ্যাম্পিয়ন্স লিগে এ পর্যন্ত ১৪ গোল করা তরুণ ফরোয়ার্ড এমবাপ্পে, ‘আমাদের অবশ্যই ভয় পাওয়া বন্ধ করতে হবে। ফুটবল মাঠে খেলা হয়। নেইমার ও কাভানি অনেক গুরুত্বপূর্ণ। কিন্তু আমাদের সমর্থন করতে হবে। ফরাসি ফুটবলকে চ্যাম্পিয়ন্স লিগে যত দূর সম্ভব যেতে হবে। আমাদের মানুষ অবশ্যই সমর্থন করবে। আগামী সপ্তাহে (বার্সেলোনার বিপক্ষে) আমরা লিঁওকে সমর্থন করব। আমাদের অবশ্যই ভয় পাওয়া বন্ধ করতে হবে।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×