চ্যাম্পিয়ন হবে পিএসজি : বিশ্বাস নেইমারের

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  দ্য মিরর

‘দারুণ একটি দল’ টমাস টুখেলের মতো ‘অসাধারণ একজন কোচ’। পিএসজি এ বছর চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতবে। এই বিশ্বাস দলের ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমারের। গত মাসে ডান পায়ের পঞ্চম মেটাটারসালে চোট পেয়ে প্রায় আড়াই মাসের জন্য ছিটকে গেছেন তিনি।

এদিকে ঊরুতে চোট পেয়েছেন এডিনসন কাভানি। দলের দুই গুরুত্বপূর্ণ ফরোয়ার্ডের অনুপস্থিতিতে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলের দাপুটে জয় তুলে নেয় পিএসজি।

ক্লাব পর্যায়ে ইউরোপের সেরা প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এখন পর্যন্ত জিততে পারেনি পিএসজি। ধনকুবের নাসের আল-খেলাইফি ক্লাবের সভাপতি হওয়ার পর শক্তিশালী দল গড়লেও গত দুই আসরে শেষ ষোলোতেই থামতে হয়েছিল ফরাসি চ্যাম্পিয়নদের।

এবার অপেক্ষার অবসান হবে বলে মনে করেন নেইমার, ‘এবার চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন হবে পিএসজি। পিএসজি মানে শুধু আমি একা নই, দারুণ সব খেলোয়াড়। দুর্দান্ত একজন কোচ অসাধারণ একটি দল। পাশাপাশি, যখন আমরা প্যারিসে খেলি পিএসজি সমর্থকরা দ্বাদশ খেলোয়াড়ের ভূমিকা পালন করে। আমার কোনো সন্দেহ নেই যে, আমরা চ্যাম্পিয়ন হব।’

গত বছর পায়ে চোট পেয়ে তিন মাস মাঠের বাইরে থাকার পর আবারও একই জায়গায় চোট পাওয়ায় হতাশ ২৭ বছর বয়সী এই তারকা। ‘চিকিৎসা সবে শুরু হয়েছে। ঈশ্বরকে ধন্যবাদ যে দারুণ সব পেশাদার লোকজন আমার পাশে রয়েছে। একই সঙ্গে পিএসজির এবং বিশ্বজুড়ে ভক্তদের সমর্থন আমার সঙ্গে রয়েছে। আমি ছোটবেলা থেকেই ফুটবল খেলছি। তাই ফুটবল থেকে দূরে থাকাটা কঠিন। ২০১৮ সালে এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলাম। সেই অভিজ্ঞতা আমাকে আরও শক্তিশালী করেছে।’