পান্ডিয়ার পর রাহুলও ফিরলেন

  এএফপি, মুম্বাই ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পান্ডিয়া,

একটি টিভি শো’তে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করে আমজনতার তোপের মুখে পড়েছিলেন ভারতের দুই ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। প্রবল সমালোচনার মুখে দু’জনকেই সাময়িকভাবে জাতীয় দল থেকে বহিষ্কার করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। পরে অবশ্য নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়।

গত মাসে নিউজিল্যান্ড সফরেই দলে ফেরেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ‘এ’ দলের হয়ে নিজেকে নতুন করে প্রমাণ করে এবার জাতীয় দলে ফিরলেন রাহুলও। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন হোম সিরিজের জন্য শুক্রবার ওয়ানডে ও টি ২০ দল ঘোষণা করেছে ভারত।

দুই সংস্করণেই দলে ফিরেছেন টপঅর্ডার ব্যাটসম্যান রাহুল। হার্দিক পান্ডিয়াও দলে আছেন। দুটি টি ২০ ও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতকে নেতৃত্বে দেবেন বিরাট কোহলি। নিউজিল্যান্ড সফরের মাঝপথে রোহিত শর্মার হাতে নেতৃত্ব তুলে দিয়ে বিশ্রামে গিয়েছিলেন কোহলি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সতেজ কোহলিকেই তাই পাবে ভারত। ২৪ ফেব্রুয়ারি টি ২০ দিয়ে শুরু হবে লড়াই। টি ২০ দলে থাকলেও ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন সিনিয়র উইকেটকিপার-ব্যাটসম্যান দিনেশ কার্তিক।

ভারতের বিশ্বকাপ দলেও সম্ভবত কার্তিকের জায়গা নেবেন ঋষভ পণ্ড। পেসার ভুবনেশ্বর কুমার খেলবেন শুধু শেষ তিনটি ওয়ানডেতে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×