শেখ জামালকেও রুখে দিল মোহামেডান

মোহামেডান ১ : ১ শেখ জামাল

  স্পোর্টস রিপোর্টার ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম আবাহনীকে রুখে দেয়ার পর এবার বর্তমান রানার্সআপ শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকেও জিততে দিল না মোহামেডান। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয়

স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের ম্যাচে আত্মঘাতী গোলে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মোহামেডানকে। এই ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে একধাপ এগিয়ে ষষ্ঠ স্থানে উঠে এলো আট ম্যাচ খেলা শেখ জামাল। অন্যদিকে পাঁচ পয়েন্ট নিয়ে নবম স্থানেই রইল এক ম্যাচ কম খেলা মোহামেডান। ম্যাচ শুরুর আগে চকবাজারে অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ডিফেন্ডার মনির হোসেন অঘটনের জন্ম না দিলে পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে পারত শেখ জামাল। শেখ জামালের আত্মঘাতী গোলে এগিয়ে যায় মোহামেডান। যদিও শুরুতে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল শেখ জামালের। ম্যাচের আট মিনিটে বক্সের সামান্য দূরে বাঁ প্রান্তে ফ্রিকিক পায় তারা। বল নিয়ে বক্সে ঢোকার মুহূর্তে লুসিয়ানুকে ফাউল করেন মোহামেডানের নাইজেরিয়ান ডিফেন্ডার ওরিয়াকো। গাম্বিয়ান ফরোয়ার্ড সলোমন কিংয়ের শটে বক্সে লাফিয়ে উঠে হেড করেন ফরোয়ার্ড সাখাওয়াত হোসেন রনি। কিন্তু বল অল্পের জন্য জালে জড়ায়নি। ২৪ মিনিটে মোহামেডানকে গোল উপহার দেয় শেখ জামাল। মাঝমাঠ থেকে মোহামেডানের মিডফিল্ডার অনিক ঘোষের দূরপাল্লার শট বক্সের বাঁ প্রান্ত থেকে হেডে নিজেদের গোলকিপার নাইমের উদ্দেশে বাড়ান। ডিফেন্ডার মো. মনির হোসেন। পোস্ট ছেড়ে অনেকটা সামনে চলে এসেছিলেন গোলকিপার। বলটি আয়ত্তে নিতে পারেননি তিনি। বল জড়িয়ে যায় জালে। উল্লাসে মেতে ওঠে সাদা-কালোরা (১-০)। দ্বিতীয়ার্ধে গোল পেতে মরিয়া শেখ জামাল চেষ্টার কোনো কমতি করেনি। ৬৩ মিনিটে সফল হয় তারা। কিরগিজ ফরোয়ার্ড ডেভিড ব্রুসের জোগান দেয়া বলে বক্সের প্রায় ১০ গজ দূর থেকে শট নেন সলোমন কিং। মোহামেডানের গোলকিপার সারোয়ার জাহান কিছু বুঝে ওঠার আগেই বল আশ্রয় নেয় জালে (১-১)।

আরও পড়ুন
--
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×