সাব্বিরের ফিফটিতে জয়ে শুরু আবাহনীর

  স্পোর্টস রিপোর্টার ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাব্বির,

ফতুল্লায় একই ম্যাচে মিলল হ্যাটট্রিক ও সুপার ওভারের জোড়া রোমাঞ্চ। টি ২০ অভিষেক হ্যাটট্রিক করে রাঙিয়ে রাখলেন প্রাইম দোলেশ্বরের ২২ বছর বয়সী পেসার মানিক খান। তার দারুণ বোলিংয়ে ১১২ রানের ছোট লক্ষ্য পেয়েও ১১১ রানে অলআউট হয়ে টাই করে বিকেএসপি।

সুপার ওভারে ফরহাদ রেজার প্রথম দুই বল থেকে বিকেএসপি নেয় ছয় রান। পরের দুই বলে দুই উইকেট হারায় তারা। সাত রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথম চার বলে চার রান করে দোলেশ্বর। শেষ দুই বলে ফরহাদ ও তৈবুর রহমান আউট করে বিকেএসপিকে দুই রানের রোমাঞ্চকর জয় এনে দেন সুমন খান।

মিরপুর স্টেডিয়ামের প্রথমদিনের শেষ ম্যাচে ফেভারিটের মতোই ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ২৫ রানে জিতেছে আবাহনী। প্রথমে ব্যাট করে সাব্বির রহমানের হাফ সেঞ্চুরি (৫৮) এবং জাহিদ জাভেদের (৪৪) ব্যাটে সাত উইকেটে ১৫০ রান করে আবাহনী।

জবাবে সাত উইকেটে ১২৫ রানে থামে ব্রাদার্স ইউনিয়ন। ২৫ রানে জয় পায় মোসাদ্দেক হোসেনের দল। বিপিএলে অভিষেকে হ্যাটট্রিক করেছিলেন আলিস আল ইসলাম। রংপুর রাইডার্সের বিপক্ষে ঢাকা ডায়নামাইটসের এই বোলার হ্যাটট্রিক করেন।

এবার বাংলাদেশের তৃতীয় বোলার হিসেবে মানিক টানা তিন বলে তিন উইকেট পেলেন।

ঘটনাপ্রবাহ : ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×