ওয়ার্নের আশা স্মিথকে নিয়ে

  ক্রিকবাজ ১৯ মার্চ ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বল বিকৃতি-কাণ্ডে এক বছরের নিষেধাজ্ঞা শেষ হবে তাদের ২৯ মার্চ। তার আগেই রোববার রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলতে জয়পুরে এলেন সাবেক অস্ট্রেলীয় অধিনায়ক স্টিভ স্মিথ। স্মিথের লক্ষ্য, অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে ফের জায়গা করে নেয়া। তার আগে নির্বাচকদের নজরে পড়ার জন্য আইপিএলকে ফেরার মঞ্চ হিসেবে পাচ্ছেন স্মিথ। তিনি দলে ফিরতেই তাকে নিয়ে আশান্বিত রাজস্থান রয়্যালসের শুভেচ্ছাদূত শেন ওয়ার্ন। এই কিংবদন্তি অস্ট্রেলীয় লেগ-স্পিনার নিশ্চিত, স্মিথের বড় রান করার খিদে এখনও আগের মতোই রয়েছে।

ওয়ার্নের কথায়, ‘প্রত্যাবর্তনে ভালো ক্রিকেট খেলার তাগিদ রয়েছে স্মিথের। আর কে না জানে, এই কাজটা করতে যেমন ও ভালোবাসে, তেমনি দক্ষও। স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার এ মুহূর্তে বিশ্ব ক্রিকেটের সেরা দুই প্রতিভা। আমার ধারণা স্মিথ রাজস্থান রয়্যালসের হয়ে নিজেকে নিংড়ে

দেবে। দ্রুত দলের সঙ্গে মানিয়ে নেবে।’ গত বছর দক্ষিণ আফ্রিকায় বল বিতর্ক-কাণ্ডে দোষী সাব্যস্ত হয়ে নিষিদ্ধ হয়েছিলেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। তাদের শাস্তির মেয়াদ শেষ হওয়ার মুখে। ভারতে আইপিএল খেলতে আসার আগে দু’জনই অস্ট্রেলিয়ার ক্রিকেট কোচ জাস্টিন ল্যাঙ্গারের ডাকে দুবাইয়ে তাদের জাতীয় দলের শিবির ঘুরে এসেছেন। জানিয়েছেন, পরিবারের সদস্যদের মতোই জাতীয় দলে সতীর্থদের কাছ থেকে এগিয়ে যাওয়ার প্রেরণা পেয়েছেন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত