কাতারে ক্যাম্প শেষ : এবার মিশন বাহরাইন

  স্পোর্টস রিপোর্টার ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ,

কাতারের দোহায় দুটি প্রস্তুতি ম্যাচের একটি জিতে এবং অপরটি ড্র করে বাহরাইন গেল বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দল। কাতারে দশদিনের ক্যাম্প শেষে বুধবার বাহরাইন পৌঁছেছে দল। শুক্রবার সেখানে শুরু হবে ২০২০ এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব। বাংলাদেশ টুর্নামেন্টে খেলবে বি-গ্রুপে। প্রতিপক্ষ ফিলিস্তিন, শ্রীলংকা ও স্বাগতিক বাহরাইন।

দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট খেলেনি জাতীয় ফুটবল দল। বয়সভিত্তিক পুরুষ ফুটবল দলেরও ছিল অখণ্ড অবসর। শুধু প্রীতি ম্যাচ খেলে সময় পার করা হয়েছে। পাঁচ মাস পর জাতীয় দল ফিফা প্রীতি ম্যাচ খেলেছে কম্বোডিয়ায়। এরপর আর কোনো খেলা নেই তাদের। এবার অনূর্ধ্ব-২৩ দল কাতারে অনুশীলন ক্যাম্প করেছে দশদিন। সেখানে দুটি প্রীতি ম্যাচ খেলেছে স্থানীয় দুটি ক্লাবের সঙ্গে।

আল শাহানিয়া ক্লাবকে ১-০ গোলে হারানোর পর মঙ্গলবার রাতে দ্বিতীয় ম্যাচে আল আরাবি স্পোর্টস ক্লাবের সঙ্গে ড্র করেছে বাংলাদেশ। কাতারের দোহায় আল আরাবির হোম ভেন্যু গ্র্যান্ড হামাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আল আরাবিয়া ক্লাবের সঙ্গে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। ম্যাচের ৩৭ মিনিটে স্বাগতিক অধিনায়ক হাসান দাদ পেনাল্টিতে গোল করে দলকে এগিয়ে দেন (১-০)। ৬১ মিনিটে গোল শোধ করে দেন বাংলাদেশের বদলি খেলোয়াড় রকি (১-১)।

শুক্রবার বাহরাইন মিশন শুরু। ওইদিন প্রথম ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে স্বাগতিকদের। ২৪ মার্চ ফিলিস্তিন এবং দু’দিন পর শ্রীলংকার সঙ্গে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ফুটবল দলের ম্যাচ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected].com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×