স্পেশাল অলিম্পিকে ২২ স্বর্ণ জয়

  স্পোর্টস রিপোর্টার ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অলিম্পিক,

স্পেশাল ওয়ার্ল্ড সামার অলিম্পিক গেমসে ২২টি স্বর্ণসহ ৩৮টি পদক জিতেছে বাংলাদেশ। বুধবার রাত ৮টা পর্যন্ত এ হিসাব দিলেন স্পেশাল অলিম্পিক বাংলাদেশের পরিচালক ফারুকুল ইসলাম।

তার কথায়, ‘আমরা ফুটবলে নারী বিভাগে স্বর্ণ ও পুরুষ বিভাগে রুপা এবং হ্যান্ডবলেও নারী বিভাগে স্বর্ণ ও পুরুষ বিভাগে রুপা জিতেছি। সব মিলিয়ে বুধবার রাত ৮টা পর্যন্ত ২২টি স্বর্ণ, ১০টি রুপা ও ছয়টি ব্রোঞ্জপদক জিতেছে আমাদের বুদ্ধিপ্রতিবন্ধী ক্রীড়াবিদরা।’

স্কুল ভলিবলের ফাইনাল আজ

পানাম গ্রুপ স্কুল ভলিবলের ফাইনাল আজ। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বেলা দেড়টায় বালক বিভাগের ফাইনালে শিরোপার জন্য লড়বে বারিধারা রাজউক স্কুল এবং সাউথব্রিজ ধানমন্ডি।

অন্যদিকে বেলা তিনটায় বালিকা বিভাগের ফাইনালে মুখোমুখি হবে স্কলাস্টিকা ও বিআইএসসি নির্ঝর। এর আগে বুধবার বালক বিভাগের সেমিফাইনালে বারিধারা রাজউক ২-০ সেটে রমিজ উদ্দিন স্কুলকে এবং সাউথব্রিজ ধানমন্ডি একই ব্যবধানে স্কলাস্টিকাকে হারিয়ে ফাইনালে ওঠে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×