আম্পায়ারদের সঙ্গে অশোভন আচরণ

চট্টগ্রাম আবাহনীর চারজন বহিষ্কার

  চট্টগ্রাম ব্যুরো ২২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ম্যাচ শেষে আম্পায়ারদের সঙ্গে অশোভন আচরণ ও তাদের গালাগাল দেয়ার অভিযোগে চট্টগ্রাম আবাহনী লিমিটেডের তিন অফিশিয়াল ও এক খেলোয়াড়সহ চারজনকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করেছে জেলা ক্রীড়া সংস্থা।

বৃহস্পতিবার সংস্থার ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবর স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিষ্কারাদেশের কথা জানানো হয়।

এ বিষয়ে আকবর যুগান্তরকে জানান, ১৮ মার্চ এফএমসি স্পোর্টস ও আবাহনী লিমিটেডের মধ্যকার ম্যাচ শেষে দুই আম্পায়ারকে অকথ্য ভাষায় গালি দেন আবাহনী লিমিটেডের ট্রেইনার ইমদাদুল ফারহান বাপ্পী, ফিজিও শিমুল দাশ ও বয় কামাল। আম্পায়ারদের রিপোর্টের ভিত্তিতে ডিসিপ্লিনারি কমিটি শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে এ তিনজনকে চলতি মৌসুমের ক্রিকেটের সব কর্মকাণ্ড থেকে অবাঞ্ছিত ও বহিষ্কার করেছে।

একই সময়ে আবাহনী লিমিটেডের খেলোয়াড় সাজ্জাদ হোসেন আম্পায়ারদের গালি দেন এবং ড্রেসিংরুম থেকে বের হলে দেখে নেয়ার হুমকি দেন। আম্পায়াররা এ বিষয়টিও লিখিতভাবে জানিয়েছেন। সাজ্জাদকে চলতি মৌসুমের পরবর্তী তিন ম্যাচ থেকে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×