বাহরাইনের মুখোমুখি আজ বাংলাদেশ

  স্পোর্টস রিপোর্টার ২২ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ,

এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্ব খেলতে এখন বাহরাইনে বাংলাদেশ অলিম্পিক ফুটবল দল। আজই মাঠে নামছেন লাল-সবুজের যুবারা। বি-গ্রুপে তাদের প্রথম প্রতিপক্ষ স্বাগতিক বাহরাইন।

ইসা টাউনের খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ম্যাচটি। এর আগে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ফিলিস্তিন ও শ্রীলংকা।

কম্বোডিয়ায় ফিফা প্রীতি ম্যাচ এবং কাতারে বিশেষ ক্যাম্প করে বাহরাইন গেছে দলটি। অবশ্য কাতারে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছে তারা। যেখানে একটিতে জয় ও অন্যটিতে ড্র করেছে বাংলাদেশ। এশিয়ার ৪৭ দেশের মধ্যে ৪৪টি অংশ নিচ্ছে এই বাছাইয়ে। খেলছে না ভুটান, গুয়াম ও নর্দান মারিয়ানা।

১১টি গ্রুপের চ্যাম্পিয়ন, সেরা চারটি রানার্সআপ দল ও আয়োজক থাইল্যান্ড খেলবে চূড়ান্তপর্বে। আগামী বছর ৮ থেকে ২৬ জানুয়ারি থাইল্যান্ডে হবে চূড়ান্তপর্ব। সেখান থেকে শীর্ষ তিন দল পাবে টোকিও অলিম্পিকের টিকিট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×