২৫ বলে সেঞ্চুরি!

  বিবিসি স্পোর্ট ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৫ বলে সেঞ্চুরি। হইচই পড়ে গেল। কে এই ব্যাটসম্যান? ইংরেজ ক্রিকেটার উইল জ্যাকস। তবে রেকর্ড বইয়ে জায়গা পাচ্ছে না তার মারদাঙ্গা ইনিংস। কারণ ম্যাচটি আইসিসির স্বীকৃত নয়।

দুবাইয়ে বৃহস্পতিবার টি ১০ লিগের ম্যাচে সারের মুখোমুখি হয়েছিল ল্যাঙ্কাশায়ার। প্রথমে ব্যাট করতে নামে সারে। বাইশ গজে ঝড় তোলেন ২০ বছরের তরুণ জ্যাকস। মাত্র ৩০ বলে ১০৫ রান করেন তিনি। শতরান ২৫ বলে। আটটি চার ও এগারোটি ছয়। এক ওভারে হাঁকিয়েছেন ছয়টি ছক্কা।

আগামী মাসে কাউন্টি মৌসুম শুরু হবে। দু’দলই প্রাক-মৌসুম প্রস্তুতি সারছে। উইল জ্যাকসের এ ইনিংসের সুবাদে ১০ ওভারে সারে তোলে ১৭৬/৩। জবাবে ল্যাঙ্কাশায়ার ১০ ওভারে তোলে মাত্র ৮১/৯। এখনও পর্যন্ত মাত্র আটটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন জ্যাকস। করেছেন ৩০১ রান। ম্যাচটি যদি আইসিসির স্বীকৃতি পেত, তাহলে গেইলের ৩০ বলে শতরানের রেকর্ড ভেঙে দিতে পারতেন এই তরুণ। এরকম ধুন্ধুমার ইনিংস খেলার পর জ্যাকস বলেছেন, ‘প্রথম বল থেকেই শট খেলার চেষ্টা করেছি। বল ভালোই ব্যাটে আসছিল। এরকম একটা ইনিংস বেশ আনন্দ দিল।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×