পেটুক হ্যাজার্ড!

  মার্কা ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হ্যাজার্ড,

রসনা বিলাসে অনেক অবিশ্বাস্য কাণ্ডই ঘটান ভোজন রসিকরা। তবে প্রিয় খাবারের স্বাদ নিতে ইডেন হ্যাজার্ড যে কাণ্ড ঘটিয়েছিলেন, তার তুলনা মেলা ভার। একটি আন্তর্জাতিক ম্যাচের মাঝপথে কোচ তাকে তুলে নেয়ার পর বেঞ্চে বসে বাকি খেলা দেখার পরিবর্তে স্টেডিয়াম থেকেই ভেগে যান বেলজিয়ান তারকা। ম্যাচ যখন শেষের পথে, হ্যাজার্ড তখন স্থানীয় এক রেস্টুরেন্টে পরিবারের সবাইকে নিয়ে পেট পূজায় ব্যস্ত! ফাস্টফুডে আসক্ত হ্যাজার্ড এমন অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়েছিলেন বার্গারের লোভে।

ঘটনাটা ২০১১ সালের। ইউরোপের অন্যতম সেরা ফুটবলার হ্যাজার্ড তখন উঠতি প্রতিভা। ফরাসি ক্লাব লিলের হয়ে সৌরভ ছড়াচ্ছেন। তুরস্কের বিপক্ষে ইউরো বাছাইপর্বের ম্যাচে তাকে ৬০ মিনিট খেলিয়েছিলেন তৎকালীন বেলজিয়াম কোচ জর্জ লিকেনস। মাঠ থেকে তাকে তুলে নেয়ার পর বেঞ্চে বসে না থেকে মুহূর্তেই বার্গার খেতে চম্পট দেন হ্যাজার্ড।

আরটিবিএফকে দেয়া এক সাক্ষাৎকারে আট বছর আগের ঘটনাটা হ্যাজার্ড নিজেই ফাঁস করেছেন, ‘ওই বার্গারের সস আমার ভীষণ পছন্দের ছিল। এখনও আমার মাকে লন্ডনে আসার সময় সেটা নিয়ে আসতে বলি। বোকার মতো একটা কাজ করেছিলাম। কিন্তু ঘটনাটা মনে পড়লে এখনও আমরা হাসি। ওই কাণ্ডই আমাকে জাতীয় দলে কিংবদন্তি বানিয়ে দেয়!’ শিষ্যের এমন পাগলামিতে ক্ষুব্ধ কোচ পরের দুই ম্যাচে হ্যাজার্ডকে আর মাঠেই নামাননি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×