মারুফের টানা দ্বিতীয় শতক

  স্পোর্টস রিপোর্টার ২৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নুরুল হাসান সোহানের অধিনায়কোচিত ইনিংসে (অপরাজিত ৮১) শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৪৩ রানে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। ফতুল্লায় কাল খালেদ আহমেদ ও সালাউদ্দিন সাকিলের তিনটি করে উইকেটও শেখ জামালের জয়ে ভূমিকা রাখে। টি ২০ চ্যাম্পিয়নদের এটি তৃতীয় জয়। হারও তিনটি।

একই দিন বিকেএসপিতে মেহেদী মারুফের টানা দ্বিতীয় শতকে (১০৮) লিজেন্ডস অব রূপগঞ্জ পাঁচ উইকেটে জিতেছে খেলাঘরের বিপক্ষে। মোহাম্মদ নাঈম শেখের ফিফটিও (৭২) রূপগঞ্জের জয়ে অবদান রেখেছে। আবাহনীর সমান পাঁচ জয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রূপগঞ্জ। গাজী গ্রুপ এবার লিগের শুরু থেকে ব্যাটিংয়ে সুবিধা করতে পারছে না। ব্যাটিং ব্যর্থতায় লিগে চতুর্থ হার বরণ করে নিতে হল তাদের। শেখ জামালের বিপক্ষে ২৭৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শামসুর রহমান (৮১) এবং মেহেদী হাসানের (৬০) হাফ সেঞ্চুরির পরও ২৩৪ রানে অলআউট হয় গাজী গ্রুপ। তিনটি করে উইকেট নেন খালেদ আহমেদ ও সালাউদ্দিন সাকিল। তার আগে নুরুল হাসানের ৮১* এবং গুনারত্নের ৭৯ রানে ছয় উইকেটে ২৭৭ করে শেখ জামাল।

এদিকে রবিউল ইসলাম (৫৩), মাহিদুল ইসলাম (৭৭) এবং অশোক মেনারিয়ার হাফ সেঞ্চুরিতে (৮৭*) তিন উইকেটে ২৬৪ রান তোলে খেলাঘর। ব্যাটিং সহায়ক উইকেটে জয়ের জন্য এ রান যথেষ্ট ছিল না। মেহেদী মারুফের ১৩৪ বলে ১০৮ এবং নাঈম শেখের ৭৩ বলে ৭২ রানের সুবাদে পাঁচ উইকেট হারিয়ে জয় পেয়ে যায় রূপগঞ্জ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×