কোহলির জন্য প্রশংসার বৃষ্টি সৌরভের

  যুগান্তর ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোহলির জন্য প্রশংসার বৃষ্টি সৌরভের
ছবি সংগৃহীত

‘ফ্যাব ফোর’ অর্থাৎ শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ এবং বীরেন্দর সেহওয়াগ। ভারতের সর্বকালের সেরা ব্যাটিং স্কোয়াডকে ভালোবেসে এই নামেই ডাকতেন ভক্তরা।

সেই ফ্যাব ফোরের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সৌরভ গাঙ্গুলী বলেছেন, ‘ফ্যাব ফোরেও হাসতে হাসতে জায়গা করে নিতে পারে বিরাট কোহলি।’ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ম্যাচে চোখ ধাঁধানো সেঞ্চুরি করে জয় ছিনিয়ে নিয়েছেন বিরাট।

এরপরই ভারতীয় দলের বর্তমান অধিনায়ক পেয়েছেন পূর্বসূরির প্রশংসা। সৌরভ বলেছেন, ‘বিরাট দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে। টেস্ট সিরিজ হারার পর ওয়ানডে সিরিজে ভারত যে ঘুরে দাঁড়িয়েছে, তার আসল কৃতিত্ব বিরাটেরই প্রাপ্য।

আমার ভারতীয় ক্রিকেটের ফ্যাব ফোরের জমানায় খেলার সৌভাগ্য হয়েছে। বিরাট ওদের থেকে কম যায় না। শুধু তাই নয়, ব্রায়ান লারা, রিকি পন্টিংদের সঙ্গেও বিরাট যে কোনো দলে জায়গা পাওয়ার ক্ষমতা রাখে।

প্রতিটি ইনিংসে ও উন্নতি করছে। দরকার মতো নিজেকে ভাঙছে। একজন ক্রিকেটপ্রেমী হিসেবে তারিয়ে তারিয়ে তা উপভোগ করছি।’

বিরাটের পাশাপাশি ভারতীয় দলের দুই স্পিনার যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবেরও ভূয়সী প্রশংসা করেছেন সৌরভ। ‘প্রোটিয়া ব্যাটসম্যানদের কাছে এই স্পিন জুটি আতঙ্কের কারণ হয়ে উঠেছে,’ মন্তব্য সৌরভের। ওয়েবসাইট।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.