ডি ভিলিয়ার্স ফিরছেন

  যুগান্তর ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আঙুলের চোটের দরুন ভারতের বিপক্ষে প্রথম তিন ওয়ানডেতে খেলতে পারেননি এবি ডি ভিলিয়ার্স। তিনটি ওয়ানডেতেই শোচনীয়ভাবে হেরেছে স্বাগতিকরা। শনিবার জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে সিরিজের চতুর্থ ওয়ানডেতে দলে ফিরছেন এই প্রোটিয়া ব্যাটসম্যান। সিরিজে টিকে থাকতে হলে এ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই স্বাগতিকদের। ইনজুরির কারণে দলে নেই অধিনায়ক ফাফ ডু প্লেসি ও উইকেটকিপার কুইন্টন ডি কক। আঙুলের ইনজুরির দরুন দ্বিতীয় ম্যাচ থেকে ছিটকে পড়েছেন ডু প্লেসি। অন্যদিকে কব্জির ইনজুরির কারণে তৃতীয় ওয়ানডে থেকে দলে নেই ডি কক। খেলতে পারবেন না বাকি ওয়ানডেগুলোও। এমনকি তিন ম্যাচের টি ২০ সিরিজের দলের বাইরে থাকতে হবে ডু প্লেসি ও ডি কককে। ফলে গুরুত্বপূর্ণ এ ম্যাচে ৩৩ বছর বয়সী ডি ভিলিয়ার্সের দলে ফেরা কিছুটা আশার আলো দেখাতে পারে হারের বৃত্তে থাকা দক্ষিণ আফ্রিকাকে। ওয়ান্ডারার্স টেস্টের দ্বিতীয় ইনিংসে ডান-হাতের তর্জনীতে চোট পান ডি ভিলিয়ার্স। খেলতে পারেননি প্রথম তিন ওয়ানডে। ওয়ানডে তিনটিতে হেরে ৩-০ ব্যবধানে পিছিয়ে দক্ষিণ আফ্রিকা। সিরিজ হার এড়াতে পরের তিন ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই স্বাগতিকদের। অন্যদিকে ইনজুরিতে বিধ্বস্ত দক্ষিণ আফ্রিকাকে শনিবারের ম্যাচে হারাতে পারলে প্রথমবারের মতো স্বাগতিকদের বিপক্ষে কোনো সিরিজ জিতবে বিরাট কোহলির ভারত। ওয়েবসাইট।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.