আর্সেনালকে হারিয়ে টটেনহ্যামের প্রতিশোধ

  যুগান্তর ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আর্সেনালের বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লীগ মৌসুমের প্রথম দেখায় হারের প্রতিশোধ নিল টটেনহ্যাম। শনিবার ওয়েম্বলিতে হ্যারি কেনের দেয়া একমাত্র গোলে জিতেছে টটেনহ্যাম। নভেম্বরে এমিরেটস স্টেডিয়ামে ২-০ ব্যবধানে হেরেছিল মাউরিসিও পচেত্তিনোর দল।

লন্ডন ডার্বির প্রথমার্ধের খেলা ছিল হতাশাজনক। আক্রমণ-পাল্টা আক্রমণ চললেও বিরতির আগে কেউই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ৪৯ মিনিটে অবশেষে গোলের দেখা মেলে। বাঁ-দিক থেকে ওয়েলসের ডিফেন্ডার বেন ডেভিসের ক্রসে দারুণ হেডে দলকে এগিয়ে দেন হ্যারি কেন। এবারের লীগে এটি তার ২৩তম ও চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩২তম গোল। দুই মিনিটের ব্যবধানে আরও দুটি সুযোগ পেয়েছিলেন এ ইংলিশ ফরোয়ার্ড। ৫১ মিনিটে তার হেড একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হওয়ার পর ফাঁকায় বল পেয়ে গোলকিপার বরাবর ভলি করে বসেন কেন। ৫৬ মিনিটে ক্রিস্তিয়ান এরিকসেনের শট ক্রসবারে ঘেঁষে চলে গেলে ব্যবধান আর বাড়েনি।

ইনজুরির টাইমে ফরাসি ফরোয়ার্ড লাকাজেত গোলকিপারকে একা পেয়েও লক্ষ্যভেদে ব্যর্থ হলে হার নিয়ে ফিরতে হয় আর্সেনালকে। ওয়েবসাইট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter