প্রমীলা কাবাডির ক্যাম্পে ৪৪ খেলোয়াড়

  স্পোর্টস রিপোর্টার ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দু’মাস আগে অনুশীলন শুরু করেছে পুরুষ কাবাডি দল। জাকার্তা এশিয়ান গেমসের জন্য এবার ডাকা হয়েছে মহিলা কাবাডি দলকেও। প্রাথমিক ক্যাম্পে ডাক পেয়েছেন বিভিন্ন সংস্থা ও জেলার ৪৪ জন খেলোয়াড়। তারা হলেন- বাংলাদেশ আনসারের শাহনাজ পারভীন মালেকা, জুনি চাকমা, রুপালী আক্তার, শ্রাবনী মল্লিক, দিশা আক্তার, পলি আক্তার, কোহিনুর আক্তার, স্মৃতি আক্তার ও টুকটুকি আক্তার, বাংলাদেশ পুলিশের হাফিজা আক্তার, শারমিন সুলতানা, সোমা আক্তার, রেখা আখতারী, মাসুমা জান্নাত আশা, জান্নাতুল নাইম বৃষ্টি, তাসমী আক্তার, লাকী আক্তার, মারিয়া আক্তার, শিলা আক্তার, তিমা খাতুন ও চম্পা সিসিম। বিজেএমসির রত্না খাতুন, দিশা মনি সরকার, লুবা আক্তার, রাবেয়া আক্তার আনিকা, সোনিয়া আক্তার ও সরস্বতী রানী রায়, নড়াইলের মুসলিমা আক্তার, লায়লা খানম, বীথি আরা ও মিতু আক্তার, বিজিবির মিতা খাতুন পাখি, মৌলভীবাজারের পারভীন বেগম ও সোমা আক্তার, ময়মনসিংহের সুমি আক্তার ও পাপড়ী আক্তার, নেত্রকোনার জ্যোৎস্না আক্তার, কুমিল্লার স্মৃতি আক্তার, শ্রাবনী আক্তার তোষী ও মিতু আক্তার, দিনাজপুরের সুমাইয়া আক্তার ও গোলাপী আক্তার এবং রংপুরের রোজিনা আক্তার ও আমিনা খাতুন। বৃহস্পতিবার বাংলাদেশ কাবাডি ফেডারেশনে ডাক পাওয়া খেলোয়াড়দের রিপোর্ট করতে বলা হয়েছে।

জাতীয় কুস্তি

জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি শুরু হচ্ছে আজ। শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দু’দিনের প্রতিযোগিতার উদ্বোধন করবেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ। এবার পুরুষ বিভাগে ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৮৬, ৯৭ ও ১২৫ কেজি এবং মহিলা ৪৮, ৫৩, ৫৫, ৫৮, ৬০, ৬৩, ৬৯ ও ৭৫ কেজি ওজন শ্রেণীতে প্রতিযোগিতার খেলা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter