রোনাল্ডোকে নিয়ে সুখবর

  গোল ডটকম ০৮ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

পিয়াতেকের গোলে জুভেন্টাসের ডেরায় ৫৯ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল এসি মিলান। ৬০ মিনিটে পাওলো দিবালার পেনাল্টি গোলে সমতায় ফেরা জুভেন্টাসকে শেষ পর্যন্ত জয়ের আনন্দে ভাসালেন ইতালির টিনএজ সেনসেশন মইজে কিন।

৮৪ মিনিটে কিনের জয়সূচক গোলটিই পার্থক্য গড়ে দেয়। শনিবার ঘরের মাঠে এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে উৎসবের প্রস্তুতি সেরে রাখে জুভেন্টাস। কাল রাতে জেনোয়ার কাছে নাপোলি যদি হেরে থাকে, এরই মধ্যে সেরি-এ লিগে টানা অষ্টম শিরোপা নিশ্চিত হয়ে গেছে জুভেন্টাসের।

আর নাপোলি জিতলে শিরোপা উৎসবের জন্য আরেক সপ্তাহ অপেক্ষা করতে হবে তাদের। তাতে কোনো সমস্যা নেই। লিগ শিরোপা ঘরে তোলা এখন আনুষ্ঠানিকতা মাত্র। এ মৌসুমে জুভেন্টাসের পুরো মনোযোগ চ্যাম্পিয়ন্স লিগের দিকে।

ইউরো মঞ্চে প্রায় দুই যুগের শিরোপা খরা কাটাতেই তারা দলে টেনেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের আগে সেই রোনাল্ডোর চোট চিন্তায় ফেলে দিয়েছিল জুভেন্টাস সমর্থকদের। পর্তুগিজ মহাতারকার অনুপস্থিতিতে লিগে শেষ তিন ম্যাচেই দলকে জিতিয়েছেন ১৯ বছর বয়সী কিন।

কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে তাকে রোনাল্ডোর বিকল্প ভাবার দুঃসাহস দেখাবে না কেউ। বুধবার আয়াক্সের বিপক্ষে শেষ আটের প্রথম লেগের আগে রোনাল্ডোকে নিয়ে একটি সুখবরের আভাস দিলেন কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি। এসি মিলানের বিপক্ষে জয়ের চেয়েও যে খবরে বেশি প্রশান্তি পেয়েছে সমর্থকরা। সব ঠিক থাকলে আয়াক্সের মাঠে প্রথম লেগেই খেলবেন রোনাল্ডো।

মিলান-বধের পর স্কাই ইতালিয়াকে এমনটাই জানালেন আলেগ্রি, ‘মাঠে নামার জন্য সব সময়ই নিজেকে প্রস্তুত মনে করে ক্রিশ্চিয়ানো। আজই (শনিবার) সে খেলতে চেয়েছিল। কিন্তু আমি তাকে বিশ্রাম নিতে বলি। বুধবার আয়াক্সের মাঠে তাকে পাওয়ার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×