হাসপাতালে পেলেকে দেখতে গেলেন নেইমার

  এএফপি ১০ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

প্যারিসের একটি হাসপাতালে মূত্রনালির সংক্রমণের চিকিৎসা শেষে মঙ্গলবার ব্রাজিলে ফিরে গেছেন পেলে। ফ্রান্সের হাসপাতালে ছয়দিন ছিলেন তিনবারের বিশ্বকাপজয়ী ‘কালো মানিক’ পেলে। প্যারিসের উপকণ্ঠে সেই বেসরকারি আমেরিকান হাসপাতাল থেকে সোমবার ছাড়া পান তিনি। কাল ব্রাজিলের সাও পাওলো বিমানবন্দরে অবতরণ করার পর ৭৮ বছর বয়সী পেলেকে হুইলচেয়ারে টার্মিনাল থেকে বের করে আনা হয়।

দেশে ফেরার পর পেলে বলেন, ‘আবারও ধন্যবাদ ঈশ্বরকে। সবকিছু ঠিকঠাকমতো হয়েছে। আমি বেঁচে আছি। ব্রাজিল দীর্ঘজীবী হোক।’ তিনি যোগ করেন, ‘আমার দ্রুত সুস্থতার জন্য যারা প্রার্থনা করেছেন, খোঁজখবর নিয়েছেন আমার চিকিৎসার, তাদের সবাইকে এবং সব ব্রাজিলবাসীকে ধন্যবাদ জানাতে চাই।’

প্যারিসের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে সেখানে তাকে দেখতে যান নেইমার। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পেলের সঙ্গে ছবি পোস্ট করেন পিএসজির ব্রাজিলীয় ফরোয়ার্ড। তাতে দেখা যায়, হাসপাতালের বিছানায় দু’জন হাত ধরে বসে আছেন। হাসছেন ব্রাজিলের একাল ও সেকালের দুই ফুটবল নক্ষত্র।

গত বুধবার কিলিয়ান এমবাপ্পের সঙ্গে একটি প্রোমোশনাল ইভেন্টে যোগ দেয়ার পর শারীরিক অবস্থার অবনতি ঘটে পেলের। এরপরই তিনি ভর্তি হন প্যারিসের আমেরিকান হাসপাতালে। সাম্প্রতিক বছরগুলোতে বারবার অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হচ্ছে ১,৩৬৩ পেশাদার ফুটবল ম্যাচে ১,২৮১ গোল করা পেলেকে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×