ম্যারাডোনার নাতি রিভার প্লেটে!

  গোল ডটকম ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হার্নান লোপেজ
হার্নান লোপেজ। ছবি: সংগৃহীত

তার অভিধানে শেষ কথা বলে কিছু নেই। আজ যে বন্ধু, কালই সে শত্রু। শুধু বোকা জুনিয়র্সের প্রতি ভালোবাসায় কখনও ছেদ পড়েনি দিয়েগো ম্যারাডোনার। ’৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কিংবদন্তির প্রাণের ক্লাব বোকা।

সেই ম্যারাডোনার নাতি কি না পেশাদার ফুটবলে পা রাখলেন বোকার চিরশত্রু রিভার প্লেটের জার্সিতে! গত পরশু আর্জেন্টাইন লিগে মৌসুমের শেষ ম্যাচে রিভার প্লেটের জার্সিতে অভিষেক হয়েছে ১৮ বছর বয়সী হার্নান লোপেজের।

টাইগ্রের সঙ্গে ম্যাচটা ২-২ গোলে ড্র হলেও দারুণ এক গোলে নিজের অভিষেক রাঙিয়েছেন লোপেজ। তার দাদি আনা ম্যারাডোনার আপন বোন।

শত্রু শিবিরে নাম লেখালেও নাতির পারফরম্যান্সে নাকি দারুণ খুশি ম্যারাডোনা। লোপেজও যে তার মতো প্লেমেকার। পজিশনের মতো খেলার ধরনেও দারুণ মিল।

বর্তমানে মেক্সিকান ক্লাব দোরাদোসে ম্যারাডোনার সহকারী কোচ লোপেজের বাবা দানিয়েল লোপেজ। তিনিই জানিয়েছেন, ‘গায়ে যে জার্সিই থাকুক হার্নানের পারফরম্যান্সে খুবই খুশি দিয়েগো। মামা তাকে অন্তর থেকে শুভকামনা জানিয়েছেন।’

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×