চট্টগ্রামে প্রবাসী কল্যাণমন্ত্রী প্রতিষ্ঠিত হাজেরা তজু ডিগ্রি কলেজে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

  চট্টগ্রাম ব্যুরো ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি প্রতিষ্ঠিত নগরীর হাজেরা-তজু ডিগ্রি কলেজের ছয় দিনব্যাপী আন্তঃশ্রেণী ব্যাডমিন্টন প্রতিযোগিতা রোববার শেষ হয়েছে। ৬ ফেব্রুয়ারি এ প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন ও রানারআপ হওয়া শিক্ষার্থীদের মধ্যে ট্রফি বিতরণ করেন কলেজের অধ্যক্ষ মো. দবির উদ্দীন খান, উপাধ্যক্ষ কুতুব উদ্দিন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এসএম আইয়ুব, ইংরেজি বিভাগের অধ্যাপক আবু বকর ছিদ্দিকী এবং ক্রীড়া শিক্ষক এনামুল হাসান। খেলা পরিচালনা করেন তৃতীয় বর্ষের ছাত্র মিজানুর রহমান বাবলা ও আবু তাহের।

প্রতিযোগিতায় ছাত্র ক্যাটাগরিতে একক চ্যাম্পিয়ন হয়েছেন আবদুল্লাহ আল ফয়সাল ও রানারআপ জয় হোসেন হৃদয়। দ্বৈতে রিহান চৌধুরী ও আবদুল্লাহ আল ফয়সাল চ্যাম্পিয়ন এবং সাকিব আবদুল্লাহ ও রিয়াদ হোসেন রানারআপ হয়েছেন। ছাত্রী ক্যাটাগরিতে একক চ্যাম্পিয়ন হয়েছেন নিশাত সালসাবিল ও রানারআপ আয়েশা আকতার। দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন নুসরাত লাকী ও প্রাপ্তি পাল, রানার্সআপ নিশাত সালসাবিল ও সপ্তর্ষি সুশীল।

ত্রিশালে ব্যাডমিন্টন

মাদককে না বলুন সুস্থ জীবন গড়ে তুলুন- স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে শতদল যুব সংঘের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়। উদ্বোধন করেন ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব। প্রধান অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ। শতদল যুব সংঘের সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শুকতারা বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক কামাল হেসেন আকন্দ, সাংবাদিক আতিকুল ইসলাম, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন সরকার। দ্বিতীয় পর্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য সাবেক এমপি রুহুল আমিন মাদানী। ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter