মাশরাফির ৪০০ উইকেট

  স্পোর্টস রিপোর্টার ১৮ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে টানা তিন ম্যাচে কোনো উইকেট পাননি মাশরাফি মুর্তজা। অথচ ৪০০ উইকেটের মাইলফলক ছুঁতে তার প্রয়োজন ছিল মাত্র একটি উইকেট। অবশেষে বুধবার মাশরাফির সেই অপেক্ষা ফুরাল। বাংলাদেশের দ্বিতীয় বোলার হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪০০ উইকেটের মাইলফলক স্পর্শ করলেন ৩৫ বছর বয়সী পেসার মাশরাফি। এবার ঢাকা লিগেই কয়েকদিন আগে এ মাইলফলক স্পর্শ করেন বাঁ-হাতি স্পিনার আবদুর রাজ্জাক। মাইলফলক ছোঁয়ার দিনে মোহামেডানের বিপক্ষে ৪০ রানে তিন উইকেট নিয়েছেন আবাহনীর মাশরাফি। বিকেএসপিতে নিজের তৃতীয় ওভারেই মোহামেডানের ওপেনার ইরফান শুক্কুরকে আউট হয়ে ৪০০ উইকেটের মালিক হয়ে যান মাশরাফি। দারুণ এ কীর্তি ছুঁতে তার লেগেছে ২৮৭ ম্যাচ। এর আগে গত মাসে ২৬৯ ম্যাচে ৪০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন আবদুর রাজ্জাক। এরপর ৩৯৯ উইকেট নিয়ে কেটেছে মাশরাফির তিনটি ম্যাচ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×