নীলফামারীতে বসুন্ধরার জয়

  স্পোর্টস রিপোর্টার ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অপরাজেয় বসুন্ধরা কিংস। প্রিমিয়ার ফুটবল লিগের ১৩তম রাউন্ড পর্যন্ত এই তকমা তাদের। প্রথম লেগে অপরাজিত বসুন্ধরা পয়েন্ট টেবিলের শীর্ষে। বৃহস্পতিবার নিজেদের মাঠ নীলফামারীতে চট্টগ্রাম আবাহনীকে ৩-০ গোলে হারিয়েছে বসুন্ধরা। অন্যদিকে ফের পয়েন্ট খুইয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। নোফেলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। নীলফামারীতে সমর্থকদের মন জয় করেছে বসুন্ধরা। বন্দরনগরীর দলটি ম্যাচের শুরু থেকে বসুন্ধরাকে চাপে রাখে। ৩৬ মিনিটে তাদের রক্ষণ ভেঙে দেন কিরগিজ ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেকভ। বক্সের ভেতর থেকে তার কোনাকুনি শটে বল জালে জড়ায় (১-০)। ৭৮ মিনিটে দ্বিতীয় গোল পায় বিজয়ীরা। কোস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেসের দুর্দান্ত শটে বল চট্টগ্রাম আবাহনীর জাল কাঁপায় (২-০)। রাশিয়া বিশ্বকাপে কোস্টারিকার হয়ে খেলেছেন এই ফুটবলার। ম্যাচ শেষ হওয়ার মিনিটপাঁচেক আগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ডি সিলভা আবাহনীর গোলকিপারের মাথার ওপর দিয়ে বল জালে জড়িয়ে দেন (৩-০)। এ জয়ে ১২ ম্যাচে বসুন্ধরার পয়েন্ট ৩৪। সমান ম্যাচে চট্টগ্রাম আবাহনীর ১৪ পয়েন্ট। তাদের অবস্থান অষ্টম। এদিকে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের সাবেক চ্যাম্পিয়ন শেখ জামালকে রুখে দিয়েছে স্বাগতিক নোফেল। ২০১৫ সালের বাংলাদেশ লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল এবার নিষ্প্রভ। এই ড্রয়ে ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে তারা। নয় পয়েন্ট নিয়ে দশম স্থানে সমান ম্যাচ খেলা নোফেল স্পোর্টিং ক্লাব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×