কালীগঞ্জে হাডুডু

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ২১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কালের বিবর্তনে হারিয়ে যাওয়া গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাডুডু খেলা শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কালীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। বাংলা নববর্ষ উপলক্ষে জামালপুর ইউনিয়নের যুব সমাজের উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের আয়োজনে সমাজকে মাদক থেকে বিরত রাখতে, উপজেলার জামালপুর আরএম বিদ্যাপীঠ উচ্চবিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলায় অংশ নেয় জামালপুর লাল দল ও সবুজ দল। খেলায় লাল দলকে ৩ তিন পয়েন্টে হারিয়ে সবুজ দল বিজয়ী হয়।

দুমকিতে বার্ষিক ক্রীড়া

দুমকির চরবয়ড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৫১তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট হারুন-অর রশিদ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শাহজাহান আকন সেলিম ও জেলা পরিষদ সদস্য সৈয়দ ফজলুল হক। দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×